ইসলামপুর

চোপড়ায় মৃত কিশোর-কিশোরীর পরিবারের সাথে দেখা করল তৃণমূলের প্রতিনিধি দল

Join our WhatsApp group

চোপড়ায় কিশোরীর দেহ উদ্ধারের চব্বিশ ঘন্টার মধ্যেই মিলল অভিযুক্ত কিশোরের দেহ। দুই পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানালেন তৃণমূল নেতৃত্ব।

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ রবিবার এক কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগে অশান্ত হয়েছিল উত্তর দিনাজপুরের চোপড়া। এর চব্বিশ ঘন্টার মধ্যেই সোমবার একই স্থানে পাওয়া গেল ওই কিশোরী মৃত্যুর ঘটনায় অভিযুক্ত কিশোরের মৃতদেহ। ফলে এদিন ফের উত্তেজনা ছড়ায় চোপড়ার সোনাপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। এদিন অভিযুক্ত কিশোরের মৃতদেহ উদ্ধারের পর প্রতিবাদে সরব হন তার গ্রামের বাসিন্দারা। ঘটনার নিরপেক্ষ তদন্ত করে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। সব মিলিয়ে চব্বিস ঘন্টার মধ্যেই দুই কিশোর-কিশোরীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ক্রমশ উত্তেজনার পারদ চড়ছে চোপড়ায়।

সোমবার বিজেপির প্রতিনিধি দল পুলিশের বাধায় মৃত কিশোরীর গ্রামে যেতে না পারলেও তৃণমূলের একটি প্রতিনিধি দল দেখা করে শোকার্ত দুই পরিবারের সঙ্গে। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী গৌতম দেবের নেতৃত্বে ওই প্রতিনিধি দলে ছিলেন তৃণমূলের উত্তর দিনাজপুর ও মালদা জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল ও মৌসম বেনজির নূর, মন্ত্রী গোলাম রব্বানি, চোপড়ার বিধায়ক হামিদুল রহমান ও চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি আজহার উদ্দিন।

দুই পরিবারের সঙ্গে দেখা করার পর গৌতম দেব সাংবাদিকদের বলেন, “আমরা এখানে মুখ্যমন্ত্রীর নির্দেশে এসেছি। এখানে এক কিশোর ও এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। দুটি ঘটনাই খুব দুঃখজনক। দুই পরিবারের সঙ্গেই দেখা করে তাঁদের সমবেদনা জানিয়েছি। দুই পরিবারই ন্যায়বিচার পাবে। গতকাল বিজেপি এখানে বাইরে থেকে লোক এনে গোলমাল বাঁধিয়েছে। আমরা এর তীব্র নিন্দা করছি।”

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close