ইসলামপুর

ডালখোলায একদিনে করোনা আক্রান্ত ১৭জন, সংক্রমণ রুখতে উদ্যোগী ব্যবসায়ীরা

Join our WhatsApp group

উত্তর দিনাজপুর জেলায় লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ডালখোলা শহরে একদিনে আক্রান্ত ১৭ জন ।

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলায় লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ডালখোলা পুর এলাকায় একদিন ১৭ জনের শরীরে মিলল কোভিড-১৯ ভাইরাস। আক্রান্তদের প্রত্যেককে রায়গঞ্জ কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ৩০ জুন ডালখোলা পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের করোনা আক্রান্ত এক বাসিন্দার মৃত্যু হয় শিলিগুড়িতে। এরপরেই তৎপরতার সাথে ডালখোলায় ২০০ জনের লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরই মধ্যে ১৭ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ মিলেছে বলে জানিয়েছেন, ডালখোলা পুর প্রশাসক রহমত আলী।

ADVERTISEMENT

এদিকে রাজ্য স্বাস্থ্য দপ্তরের করোনা বুলেটিন সূত্রে জানা গেছে, উত্তর দিনাজপুর জেলায় এখনও ৩৪৬ জনের দেহে কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ মিলেছে। এরমধ্যে ২৭৬ জন এখনও পর্যন্ত করোনাকে পরাজিত করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬৯ জন। ২৬ জুন থেকে চালু হওয়া রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের RT-PCR ল্যাবে এখনও পর্যন্ত ২২৮২টি নমুনা পরীক্ষা করা হয়েছে বলে জানা গেছে।

ডালখোলা পুরসভার প্রশাসক বোর্ডের প্রধান সুভাষ গোস্বামী বলেন, করোনা আক্রান্তের সংখ্যা বাড়তেই পরিস্থিতি মোকাবিলা করতে শহরের ব্যবসায়ীরা একত্রিত হয়ে সামাজিক দূরত্ব বজায় রাখা সহ সাতদিন দোকান, বাজারঘাট বন্ধ রাখার জন্য প্রস্তাব দিয়েছেন৷ আমরা বিষয়টিকে স্বাগত জানাচ্ছি।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close