ইসলামপুর

ছেলেধরা সন্দেহে একইদিনে উত্তর দিনাজপুরে গণপিটুনির শিকার পাঁচ

ছেলেধরা সন্দেহে একইদিনে উত্তর দিনাজপুরে গণপিটুনির শিকার পাঁচ

Bengal Live ইসলামপুর,ডালখোলাঃ ছেলেধরা সন্দেহে একইদিনে উত্তর দিনাজপুর জেলার দুই জায়গায় গণপিটুনির অভিযোগ। বেধরক মারে গুরুতর আহত পাঁচ। আহতদের মধ্যে দুইজন ইসলামপুর হাসপাতালে চিকিৎসাধীন। অপর তিন জখমকে আনা হয়েছে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

জানা গেছে, সাপ খেলা দেখানোর জন্য মুর্শিদাবাদ জেলার নবগ্রামের তিন সাপুরে এসেছিল ডালখোলায়। কলেজমোড় সংলগ্ন এলাকায় সাপ খেলা দেখানো শুরু করতেই ছেলেধরা সন্দেহে এলাকার কিছু বাসিন্দা চড়াও হয় ওই তিন সাপুরের উপর। বেধরক মারধর করা হয় তাদের বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ডালখোলা থানার পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে তিন সাপুরেকে উদ্ধার করে পুলিশ। আক্রান্ত তিনজনকে চিকিৎসার জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়।

এদিকে দুই শাড়ি বিক্রেতাকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেওয়ার অভিযোগ উঠেছে ইসলামপুরের রামগঞ্জে। জানা গেছে, মুর্শিদাবাদের দুই শাড়ি বিক্রেতা এদিন রামগঞ্জে গিয়েছিলেন। এলাকার বাসিন্দারা ওই দুই বিক্রেতাকে ছেলেধরা সন্দেহ করে ব্যাপক মারধর করা শুরু করে।

গণপিটুনির খবর পেয়ে আক্রান্ত দুইকে উদ্ধার করতে ছুটে যায় চোপড়া থানার পুলিশ। পুলিশ উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে গুরুতর জখম দুই যুবককে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুটি ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর ও ডালখোলা থানার পুলিশ।

Tags

Leave a Reply

Back to top button