ইসলামপুর

ভিক্টরের নেতৃত্বে হাজার ট্রাক্টরের মিছিল, কৃষি আইনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ

চাকুলিয়া থেকে ইসলামপুর পর্যন্ত বিশাল ট্রাক্টর মিছিল করল ফরওয়ার্ড ব্লকের কৃষক সংগঠন৷ নেতৃত্ব দিলেন বিধায়ক আলি ইমরান রমজ।

 

Bengal Live ইসলামপুরঃ দিল্লির কৃষক আন্দোলনের সমর্থনে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থেকে ইসলামপুর পর্যন্ত ১ হাজার ট্রাক্টর নিয়ে মিছিল করল ফরওয়ার্ড ব্লকের কৃষক সংগঠন অগ্রগামী কিষাণ সংঘ। বুধবার ট্রাক্টর মিছিলের মাধ্যমে কেন্দ্রের কৃষি আইন প্রত্যাহারের দাবিতে চাকুলিয়া থেকে ইসলামপুর পর্যন্ত ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে প্রায় এক হাজার ট্রাক্টর নিয়ে মিছিল করেন কৃষকরা।

কৃষি আইন প্রত্যাহারের দাবিতে দেশজুড়ে আন্দোলনে নেমেছেন প্রায় সারা দেশের কৃষকরা। মঙ্গলবার, প্রজাতন্ত্র দিবসে কৃষক আন্দোলনে উত্তাল হয়ে উঠেছিল দিল্লি। এবার কৃষক আন্দোলনের সেই ঢেউ পৌঁছে গেল উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরেও। ফরওয়ার্ড ব্লকের কৃষক সংগঠন সারা ভারত অগ্রগামী কিষাণ সংঘ চাকুলিয়া থেকে ট্রাক্টর মিছিল করে ইসলামপুর শহরের ৩১ নম্বর জাতীয় সড়ক পরিক্রমা করে। সংগঠনের ক্ষুদ্ধ কৃষকরা কেন্দ্রীয় সরকারের কৃষি আইন প্রত্যাহারের দাবিতে আন্দোলনে নামেন গোটা উত্তর দিনাজপুর জেলাতে। চাকুলিয়ার ফরওয়ার্ড ব্লক বিধায়ক আলি ইমরান রামজ বলেন, কেন্দ্রীয় সরকারের প্রণয়ন করা কৃষি আইন হল কালা আইন। এই কালা আইনকে অবিলম্বে প্রত্যাহার করতে হবে।

Related News

Leave a Reply

Back to top button