ইসলামপুর

তৃণমূল পঞ্চায়েত প্রধানকে মারধরের অভিযোগ উত্তর দিনাজপুরে

Join our WhatsApp group

পঞ্চায়েত প্রধানকে ঘিরে ধরে মারধর করার অভিযোগ চোপড়ায়। উত্তেজনা লক্ষ্মীপুরে। মোতায়েন পুলিশ।

ADVERTISEMENT

Bengal Live চোপড়াঃ সরকারি প্রকল্পের কাজ খতিয়ে দেখতে গিয়ে প্রহৃত হলেন গ্রাম পঞ্চায়েত প্রধান। অভিযোগের তির কংগ্রেস সমর্থকদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার লক্ষ্মীপুরে। সংঘর্ষে প্রধান সহ জখম চারজন। সংঘর্ষকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, তৃণমূল কংগ্রেস পরিচালিত লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান আব্দুল রেজ্জাক কাটগা গ্রামে সরকারি প্রকল্পের কাজ খতিয়ে দেখতে পরিদর্শনে যান। পরিদর্শন চলাকালীন একদল কংগ্রেস সমর্থক ঘিরে ধরে ব্যপক মারধর করে বলে অভিযোগ। দুই পক্ষের সংঘর্ষে প্রধান সহ চার জন আহত হয়েছেন। আহতদের প্রথমে চোপড়ার দলুয়া স্বাস্থ্যকেন্দ্র ও পরে তাঁদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান আব্দুর রাজ্জাক জানিয়েছেন, সরকারি কাজ পরিদর্শন করতে গিয়ে কংগ্রেস সমর্থকরা তাঁর উপর হামলা করেছে। কংগ্রেস এই অভিযোগ অস্বীকার করেছেন। ব্লক কংগ্রেস নেতা অশোক রায়ের অভিযোগ, প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পে লক্ষীপুর গ্রাম পঞ্চায়েতের মানুষ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। প্রধানকে সামনে পেয়ে গ্রামবাসীরা ক্ষোভ প্রকাশ করেছেন। সেখানেই সামান্য গণ্ডগোল হয়েছে। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোন সম্পর্ক নেই। কিন্তু তৃণমূল কংগ্রেস এই ঘটনাকে রাজনীতির রঙ লাগিয়ে তাঁদের দলের দুই কর্মিকে মারধর করেছে বলে অশোকবাবুর অভিযোগ। খবর পেয়ে চোপড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এলাকায় পুলিশী টহলদারি চলছে।

Related News

Leave a Reply

Back to top button