ইসলামপুর

ইসলামপুর নিষিদ্ধ পল্লীতে ঝুলন্ত দেহ স্ত্রীর, একই ঘরে ঘুমোলেন স্বামী

ইসলামপুরের যৌনপল্লী থেকে মহিলার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ। একই ঘরে ঘুমোচ্ছিলেন মৃতার স্বামী। পুলিশ আটক করেছে স্বামীকে।

Bengal Live ইসলামপুরঃ নিষিদ্ধ পল্লীতে এক মহিলার ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর শহরের তিনপুল এলাকার নিষিদ্ধ পল্লীতে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। মৃতা মহিলার নাম নতিফুন্নেসা। পুলিশ মৃতার স্বামী ফিরোজ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসলামপুর থানার ইসলামপুর শহরের তিনপুল এলাকার নিষিদ্ধ পল্লীতে একই ঘরে শুয়ে ছিলেন নতিফুন্নেসা ও তার স্বামী ফিরোজ আলম। সকালে কেউই ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা ডাকাডাকি শুরু করে। তাতেও কেউই দরজা না খোলায়, খবর দেওয়া হয় ইসলামপুর থানার পুলিশকে। পুলিশ আসলে দরজা ভেঙে নতিফুন্নেসার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে।

সেসময়ও ওই ঘরের বিছানাতেই ঘুমিয়ে ছিলেন ওই মহিলার স্বামী ফিরোজ আলম। ঘরের মধ্যে বিছানায় স্বামী ঘুমিয়ে থাকা সত্বেও কিভাবে স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন তা নিয়ে ধন্দে পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মৃতার স্বামী ফিরোজ আলমকে আটক করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

Tags
Back to top button
Close