ইসলামপুর

গৃহবধূকে পুড়িয়ে হত্যা করার অভিযোগ ডালখোলায়

পণের দাবিতে গৃহবধূকে হত্যা করার অভিযোগ স্বামী সহ অন্যান্যদের বিরুদ্ধে৷ অভিযুক্তরা পলাতক৷ তদন্তে পুলিশ।

Bengal Live ডালখোলাঃ পণের টাকা না পেয়ে এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা করার অভিযোগ উঠল স্বামী, শ্বশুর ও শ্বাশুড়ির বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার লোকনাথ পাড়া এলাকায়। মৃতা গৃহবধূর নাম জ্যোতি রজক ওরফে বেলি (২২)। ঘটনার পর থেকে ডালখোলা থানার পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্ত শ্বশুর বাড়ির লোকেরা পলাতক। মৃত বধূর দেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার লোকনাথ পাড়ার বাসিন্দা বিপিন রায়ের মেয়ে জ্যোতি ওরফে বেলির সাথে ওই পাড়ারই বাসিন্দা স্বপন রজকের বিয়ে হয়। বিয়ের পর দুটি শিশু সন্তানও জন্ম নেয় বেলির সংসারে। গৃহবধূ জ্যোতির বাবা বিপিন রায়ের অভিযোগ, বিয়ের পর থেকেই এক লক্ষ টাকা ও সোনার গহনার দাবিতে মেয়ের উপর চরম শারীরিক ও মানসিক অত্যাচার চালানো শুরু করেছিল স্বামী রজক সহ শ্বশুর ও শ্বাশুড়ি। মেয়ের শ্বশুরবাড়ির লোকজনের দাবি মেটানো সম্ভব ছিল না বিপিনবাবুর। এদিকে বাপের বাড়ি থেকে টাকা আনতে না পারায় অত্যাচারের মাত্রা ক্রমশ বেড়েই চলছিল।

অভিযোগ, এরপরেই গত রাতে জ্যোতিকে আগুনে পুড়িয়ে হত্যা করে স্বামী, শ্বশুর ও শ্বাশুড়ি। ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close