ইসলামপুর

যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার উত্তর দিনাজপুরে

স্থানীয় সূত্রে জানা গেছে, আত্মঘাতী যুগলের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

 

Bengal Live ইসলামপুরঃ প্রেমিক যুগলের আত্মঘাতী হওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার লাধি গ্রামের আদিবাসী পাড়ায়। মৃত যুবক ও যুবতীর নাম আরুল ইসলাম ও নূরশাদি বেগম। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে চাকুলিয়া থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালের পুলিশ মর্গে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাকুলিয়া থানার বেলন গ্রামপঞ্চায়েতের পাটোয়া গ্রামের বাসিন্দা আমিরুদ্দিনের ছেলে আরুল ইসলামের সাথে প্রেমের সম্পর্ক ছিল ওই গ্রামেরই বাসিন্দা মুস্তাকিমের মেয়ে নূরশাদি বেগমের। সোমবার সকালে লাধি গ্রামের আদিবাসী পাড়ায় একটি জঙ্গলের মধ্যে থাকা গাছে একসাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় প্রেমিক যুগলের মৃতদেহ দেখতে পান গ্রামের বাসিন্দারা৷ মুহূর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাকুলিয়া থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। শোকের ছায়া নেমে এসেছে প্রেমিক যুগলের বাড়ি পাটোয়া গ্রামে।

কিন্তু কী কারণে ওই যুগল আত্মঘাতী হওয়ার পথ বেছে নিল সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি৷ তবে প্রাথমিক অনুমান, ওই দুইজনের সম্পর্ক পরিবার মেনে না নেওয়ার কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button