ইসলামপুর

উত্তর দিনাজপুরে করোনা ভাইরাসের শিকার আরও ৫ জন

উত্তর দিনাজপুর জেলায় আরও পাঁচ জনের দেহে করোনা ভাইরাস (coronavirus) মিলেছে। আক্রান্ত পাঁচ জনের মধ্যে ৪ জন চোপড়ার ও ১ জন চাকুলিয়ার বাসিন্দা।

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলায় আরও পাঁচ জনের শরীরে মিলল করোনা ভাইরাস (coronavirus)। আক্রান্তদের মধ্যে ৪ জন চোপড়ার ব্লকের বাসিন্দা, ১ জন চাকুলিয়ার বাসিন্দা। চোপড়ার আক্রান্ত চারজনকে শিলিগুড়ির মাটিগাড়া কোভিড-১৯ হাসপাতালে পাঠানো হয়েছে। চাকুলিয়ার আক্রান্ত ব্যক্তিকে রায়গঞ্জের কোভিড হাসপাতালে (COVID-19 Hospital) আনা হয়েছে।

জানাগেছে, চোপড়ার আক্রান্তরা দিল্লি, মুম্বাইতে শ্রমিকের কাজ করে বাড়ি ফিরেছিলেন। গ্রামে ফেরার পর প্রশাসন তাঁদের কমলাপাল মহাবিদ্যালয়ে কোয়ারান্টাইন সেন্টারে (Quarantine Centre)-এ রাখা হয়েছিল। সেখানেই তাঁদের লালারস (swab) সংগ্রহ করা হয়। পরীক্ষার রিপোর্ট আসার আগেই ওই চারজনকে কোয়ারান্টাইন সেন্টার (Quarantine Centre) থেকে ছেড়ে দেওয়া হয়। বাড়ি ফেরার পর করোনা ভাইরাসের সন্ধান মেলে তাঁদের শরীরে। রিপোর্ট হাতে আসার পর আক্রান্তদের বাড়ি থেকে উদ্ধার করে করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে চাকুলিয়া ব্লকের ডলনিয়া গ্রামে আরও এক ব্যক্তির দেহে করোনা ভাইরাস (coronavirus) পাওয়া গিয়েছে। তিনি হরিয়ানাতে শ্রমিকের কাজ কর‍তেন। নিজের গ্রামে ফেরার পর তাকে শুকুন্তলা কোয়ারান্টাইন সেন্টারে রাখা হয়েছিল। সেখানেই তার লালারস সংগ্রহ করা হয়েছিল। রিপোর্ট আসার আগেই তিনি বাড়ি ফিরে গিয়েছিলেন। রিপোর্ট হাতে আসার পর তাঁকে ফের বাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্বাস্থ্য দপ্তর। পরিবারের সঙ্গে মেলামেশা করার জন্য ১৭ জনকে উদ্ধার করে কোয়ারান্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close