ইসলামপুর

বিজেপিতে আর আস্থা নেই, রাজেশ-তাপসের মৃত্যুর বিচার চেয়ে একা লড়বে পরিবার

বিজেপিতে আর আস্থা নেই, রাজেশ-তাপসের মৃত্যুর বিচার চেয়ে একা লড়বে পরিবার

Bengal Live ইসলামপুরঃ বিজেপির উপর আস্থা হারিয়ে এবার একলা চলো নীতি গ্রহণ করতে চলেছেন ইসলামপুরের দাড়িভিটে নিহত দুই ছাত্রের পরিজনেরা। রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর উপর ক্ষোভ উগরে নিহত ছাত্র তাপস বর্মনের মা মঞ্জু বর্মন জানিয়েছেন, আর বিজেপি না, এবার তাঁরা নিজেরাই ছেলের বিচারের দাবীতে লড়াই করবেন।

আগামী ২০ সেপ্টেম্বর দুই ছাত্রের মৃত্যু বার্ষিকীতে শহিদ দিবস পালন করতে চলেছেন রাজেশ তাপসের পরিবার। প্রশাসনের পক্ষ থেকে এখনও অনুমতি না মিললেও দাড়িভিট স্কুল মাঠে বিজেপিকে বাদ দিয়েই শহিদ দিবস পালন করা হবে বলে জানিয়েছেন মঞ্জু দেবী।

বিজেপির উপর আস্থা হারানোর বিষয়ে এদিন মঞ্জু দেবী বলেন, “এক বছর হয়ে গেলেও এখনও দুই ছেলের মৃত্যুর বিচার আমরা পায়নি। ২০২১ পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন। কিন্তু আর কত ধৈর্য ধরব? তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, আর বিজেপিতে আমরা থাকবো না। একাই লড়াই করবো।” সাংসদ দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগরে এদিন মঞ্জু দেবী বলেন, “ভোটের আগে যেইসব আশ্বাস আমাদের উঁনি দিয়েছিলেন তার কোনও চিহ্নই দেখা যাচ্ছে না।”

“ভোটের আগে দেবশ্রী চৌধুরীর জন্য আমি অনেক পরিশ্রম করেছি। সাংসদ থেকে মন্ত্রী বানিয়েছি কিন্তু উঁনি আমাদের কোনও কাজই করছেন না। শ্মশানে কবরস্থান ঘিরে দেওয়া ও স্কুল মাঠে রাজেশ তাপসের মূর্তি বসানোর অনুমতি পর্যন্ত তিনি নিতে পারেন নি। সবই আমাদের করে নিতে বলেন। তাই আমরা ঠিক করেছি আমরা এবার নিজেরাই এই লড়াই চালিয়ে যাবো” বলে এদিন মন্তব্য করেন মঞ্জু দেবী।

এই বিষয়ে স্থানীয় বিজেপি নেতা সুবোধ সরকার বলেন, দলীয় ভাবে আমরা সিবিআই তদন্ত চেয়েছি। এই মাসের শেষের দিকেই রাজেশ তাপসের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্ত হওয়ার কথা রয়েছে। সংসদে এই বিষয়ে সাংসদ কোনও কথা উচ্চারণ না করায় রাজেশ তাপসের পরিবারের একটা ক্ষোভ হয়েছে ঠিকই কিন্তু আমরা এই নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছি।

পুরো বিষয়টিকে নিয়ে বিজেপিকে কটাক্ষ করে তৃণমূল নেতা জাকির হুসেন বলেন, এই ক্ষোভ হওয়ারই ছিল। বিজেপি শুধু ওই দুই পরিবারের সেন্টিমেন্ট নিয়ে খেলছে। বিজেপি শুধুই রাজনীতি করছে। ওই দুই পরিবারের পাশে তৃণমূল কংগ্রেস রয়েছে। ওদের জন্য আমরা মর্মাহত ও দুঃখিত। প্রকৃত দোষীদের শাস্তির দাবীতে আমরা অনড় রয়েছি।

Tags

Leave a Reply

Back to top button
Close