ইসলামপুর

পথ দুর্ঘটনায় মৃত এক, ট্রাকে আগুন, উত্তেজনা উত্তর দিনাজপুরে

পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা পাঞ্জিপাড়ায়। পরপর দুটি ট্রাকে আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা। ঘটনাস্থলে দমকল বাহিনী ও পুলিশ।

Bengal Live ইসলামপুরঃ পথ দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়ায় ৩১ নম্বর জাতীয় সড়কে। উত্তেজিত জনতা দাঁড়িয়ে থাকা দুটি লড়িতে আগুন ধরিয়ে দেয়। একটি ট্রাক পুরোপুরি ভস্মীভূত হয়ে গেলেও অন্য ট্রাকটির আগুন দমকল বাহিনী এসে নিয়ন্ত্রণে আনে। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে।

পুলিশ সূত্রে জানা গেছে,পাঞ্জিপাড়া এলাকায় লোহার দোকান বন্ধ করে মোটরবাইক নিয়ে বাড়ি ফিরছিলেন পাঞ্জিপাড়া স্কুল পাড়ার বাসিন্দা একলাখ আহমেদ নামে এক যুবক। ৩১ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে আসা একটি ট্রাকে ধাক্কা মারে একলাখ। ঘটনাস্থলেই একলাখের মৃত্যু হয়। এই খবর ছড়িয়ে পড়তেই আশপাশ থেকে প্রচুর মানুষ জমা হয় ঘটনাস্থলে৷ এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

উত্তেজিত জনতা জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা দুটি লড়িতে আগুন ধরিয়ে দেয়। ইসলামপুর থেকে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে একটি গাড়ির আগুন নিভিয়ে ফেলে। অন্যটি পুরোপুরি ভস্মীভূত হয়ে যায়। গোয়ালপোখর থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close