ইসলামপুর

ভুল চিকিৎসা ও রোগী মৃত্যুর অভিযোগকে কেন্দ্র করে তুলকালাম ইসলামপুরে

Join our WhatsApp group

অভিযোগ, পরিবারকে না জানিয়েই অসুস্থ যুবককে শিলিগুড়ির একটি নার্সিংহোমে পাঠিয়ে দেওয়া হয়৷ পরে সেখানেই মৃত্যু হয় যুবকের।

পুদিনা পাতাঃ জানলে মহৌষধ, না জানলে আগাছা, জেনে নিন ১০ টি মহৎ গুণ

Bengal Live ইসলামপুরঃ চিকিৎসাধীন যুবকের মৃত্যুর খবরে চাঞ্চল্য ইসলামপুরে। মৃত যুবকের পরিবারের বিক্ষোভ নার্সিংহোমের সামনে। পরিস্থিতি স্বাভাবিক করতে ইসলামপুর থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছায় ঘটনাস্থলে। উত্তেজিতরা গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করার চেষ্টা করলে পুলিশ তা রুখে দেয়।

জানা গেছে, গত শনিবার আবদুল জব্বার নামে বছর পঁয়ত্রিশের এক যুবক ইসলামপুরের একটি নার্সিংহোমে ভর্তি হন। গলব্লাডারে অস্ত্রোপচার করার কথা ছিল তাঁর। যুবকের পরিবারের অভিযোগ, নার্সিংহোমের পক্ষ থেকে রোগী সুস্থ আছে বলা হলেও তাঁদের কিছু না জানিয়েই শিলগুড়ির একটি নার্সিংহোমে রোগীকে পাঠানো হয়। এরপর শুক্রবার সকালে আবদুল জব্বারের মৃত্যুর খবর জানতে পারে পরিবার। এরপরেই নার্সিংহোমের সামনে বিক্ষোভ শুরু করেন তাঁরা। মৃতের দিদি শামীমা খাতুন বলেন, রোগী ঠিক আছে জানিয়েছিলেন চিকিৎসক। কিন্তু এরপর আমাদের না জানিয়ে শিলিগুড়িতে পাঠিয়ে দেওয়া হয়। সেখানেই মৃত্যু হয়। চিকিৎসায় গাফিলতির জেরেই আবদুলের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন মৃতের দাদা মহম্মদ আফাক।

হার্ট অ্যাটাক ! কী করে বুঝবেন আপনার হার্ট অ্যাটাক হতে যাচ্ছে ?

এদিকে অভিযুক্ত চিকিৎসক এই বিষয়ে কোনও কথা বলতে চাননি। সংবাদ মাধ্যমের সাথে দেখাও করতে চাননি তিনি। আগডিমটিখুন্তি গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান মহম্মদ ইমাজউদ্দিন জানান, ভুল স্বীকার করে নিয়েছেন চিকিৎসক। সালিশি সভায় বসতে রাজি হয়েছেন তিনি। ইসলামপুর জেলা পুলিশ সুপার সচীন মক্কার বলেন, অভিযোগ পেলে গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হবে।

Related News

Leave a Reply

Back to top button