ইসলামপুর

আলুয়াবাড়ি রেল স্টেশনে ধসে পড়ল প্ল্যাটফর্মের দেওয়াল

Join our WhatsApp group

ইসলামপুরের আলুয়াবাড়ি রেল স্টেশনে ভেঙে পড়ল প্ল্যাটফর্মের দেওয়াল। ঘটনাস্থলে লোকসমাগম না থাকায় কেউ হতাহত হয়নি। ইঁদুরের দৌরাত্ম্যে এই অঘটন বলে রেল সূত্রে জানানো হয়েছে।

Bengal Live ইসলামপুরঃ ভেঙে পড়ল আলুয়াবাড়ি রেল স্টেশনের দুই নম্বর প্ল্যাটফর্মের দেওয়াল। লকডাউনের কারণে রেল চলাচল বন্ধ থাকার কারণে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি। স্টেশন ম্যানেজারের দাবি, প্রাচীরের নীচে ইঁদুরের গর্ত হওয়ার কারণে এই ঘটনা ঘটেছে।

ADVERTISEMENT

শুক্রবার রাতে ইসলামপুর থানার আলুয়াবাড়ি ষ্টেশনের দুই নম্বর প্লাটফর্মের বাউন্ডারি দেওয়াল ভেঙ্গে যায়। লোক সমাগম না থাকায় কোনও হতাহতের খবর নেই। ষ্টেশন ম্যানেজার এস কে তেওয়াড়ি জানিয়েছেন, প্রাচীরের নীচ থেকে ইঁদুর মাটি সরিয়ে নেয়। সেই জায়গায় বৃষ্টির জল ঢুকে পড়ায় প্রাচীরটি পড়ে গেছে। প্ল্যাটফর্ম সংলগ্ন রাস্তা পরিষ্কার করার কাজ চলছে। রেল আধিকারিকদের বিষয়টি জানানো হয়েছে বলেও জানিয়েছেন স্টেশন ম্যানেজার।

স্থানীয় বাসিন্দা বিকাশ দাস জানিয়েছেন, ১৯৮৯ সালে প্লাটফর্মটি তৈরী হয়েছিল। রেল দপ্তরের চূড়ান্ত গাফিলতির কারনে এই ঘটনাটি ঘটেছে। ট্রেন চলাচল না করার জন্য বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close