ইসলামপুর

স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, চাঞ্চল্য উত্তর দিনাজপুরে

স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাত দলের হানা। পরিবারের সদস্যদের মারধর করে লুটপাটের অভিযোগ।

 

Bengal Live চাকুলিয়াঃ চাকুলিয়া থানার সানিশুইয়া গ্রামে এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়৷ কয়েক ভরি সোনা ও রূপার অলঙ্কার এবং নগদ কয়েক হাজার টাকা টাকা নিয়ে চম্পট দিয়েছে ডাকাতেরা। গৃহকর্তাকে মারধর ছাড়াও গুলি চালানোর অভিযোগ উঠেছে ডাকাত দলের বিরুদ্ধে। ডাকাত দলের ছোড়া গুলিতে পারভেজ আলম নামে এক ব্যক্তি জখম হয়েছেন বলে খবর। আহতকে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ADVERTISEMENT

জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে চাকুলিয়া থানার সানিশুইয়া গ্রামে প্রায় ১০ থেকে ১২ জনের একটি ডাকাতদল স্বর্ণ ব্যবসায়ী ইন্দ্র কুমার কর্মকারের বাড়িতে হানা দেয়। দরজা ভেঙে তারা বাড়ির ভেতরে ঢুকে পরিবারের সদস্যদের মারধর শুরু করে বলে অভিযোগ। এরপরে আলমারি ভাঙচুর করে ওই ডাকাতদলটি। প্রায় এক ঘন্টা ধরে চলে তান্ডব। পরিবারের সদস্যদের চিৎকার-চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। ডাকাতের ছোড়া গুলিতে গুরুতর জখম হন পারভেজ আলম নামে এক স্থানীয় বাসিন্দা।

লুটপাট চালিয়ে নগদ টাকা, সোনা, রূপার অলঙ্কার নিয়ে চম্পট দেয় ওই ডাকাত দলটি বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে চাকুলিয়া থানার কানকি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। আহত পারভেজ আলমকে বিহারের কিষানগঞ্জ লায়ন্স ক্লাব মেডিক্যালে ভর্তি করা হয়। এই ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্বর্ণ ব্যবসায়ী ইন্দ্রকুমার কর্মকার জানিয়ছেন, রাত ১২টা নাগাদ বাড়ির পেছনের দরজা ভেঙে পরিবারের সদস্যদের মারধর শুরু করে। আমাদের লক্ষ্য করে গুলি চালায়। বাড়ির সমস্ত অলঙ্কার, নগদ টাকা নিয়ে চম্পট দিয়েছে।

Related News

Leave a Reply

Back to top button