ইসলামপুর

ভ্যালেন্টাইন দিবসে বিউটি পার্লারে মধুচক্র, চোপড়ায় আটক চার

মাঝেমধ্যেই ধরা পড়ছে এই ধরণের ঘটনা। সামনে বিউটি পার্লার। অথচ আড়ালে চলছে মধুচক্র। শহর ছাড়িয়ে গ্রামীণ এলাকাতেও ঢুকে পড়ছে এই ব্যবসা। উত্তর দিনাজপুরের চোপড়ায় ধরা পড়ল স্থানীয় বাসিন্দাদের সচেতনতায়।

 

Bengal Live চোপড়াঃ বিউটি পার্লারের আড়ালে চলছিল মধুচক্রের আসর। রবিবার, ভ্যালেন্টাইন্স দিবসে হানা দিয়ে ৪ জনকে আটক করল পুলিশ। ঘটনাকে ঘিরে এদিন চাঞ্চল্য ছড়ায় উত্তর দিনাজপুরের চোপড়া থানার দাসপাড়া অঞ্চলের ফকিরপাড়া এলাকায়।

বাসিন্দাদের কাছে থেকে খবর পেয়ে রবিবার চোপড়া থানার পুলিশ দাসপাড়া এলাকায় গিয়ে একটি বিউটি পার্লারে অভিযান চালায়। মোট চারজনকে আটক করে পুলিশ। বেশ কিছুদিন থেকেই সেখানে বিউটি পার্লারের আড়ালে মধুচক্র বসতো বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের ।

খবর পেতেই পুলিশ এদিন হানা দিয়ে বিউটি পার্লারের মালিক দম্পতি সহ এলাকার এক যুবক ও এক যুবতীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এলাকায় এ ধরনের ঘটনার খবর চাউর হতেই চারিদিকে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। চোপড়া থানার পুলিশ সূত্রে জানা গেছে, এদিন দাসপাড়া এলাকার একটি বিউটি পার্লারে অভিযান চালিয়ে দুজনকে হাতেনাতে ধরা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button