ইসলামপুর

টিকাকেন্দ্রে গন্ডগোল ও ভিড় এড়াতে ইসলামপুর পৌরসভার নয়া উদ্যোগ

এখন থেকে পৌর বাসিন্দাদের ভ্যাক্সিনেশনের স্লিপ দেওয়া হবে পৌরসভা থেকেই। টিকাকেন্দ্রে গন্ডগোল ও ভিড় কমাতে এই উদ্যোগ নিলেন ইসলামপুর পৌরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল। প্রতিদিন ১৫০ জন মানুষকে দেওয়া হবে ভ্যাকসিন।

Bengal Live ইসলামপুরঃ গত কয়েকদিন ধরেই ভ্যাকসিন নেওয়া নিয়ে গন্ডগোলের চিত্র ধরা পড়েছে ইসলামপুর মহকুমার বিভিন্ন টিকাকেন্দ্রে । এমনকি গণ্ডগোল ও মারামারির জেরে আহতও হয়েছেন কিছু মানুষ। তাই এবার টিকাকেন্দ্রে গন্ডগোল ও ভিড় এড়াতে নতুন পদক্ষেপ নিলেন ইসলামপুর পৌরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল। এবার থেকে পৌর বাসিন্দাদের ভ্যাক্সিনেশনের স্লিপ দেওয়া হবে পৌরসভা থেকেই।

ইসলামপুর পৌরসভা প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল তার চেম্বারে বসেই সই করে দিচ্ছেন ভ্যাক্সিনেশনের স্লিপে। জানা গিয়েছে, টিকাকেন্দ্রে গন্ডগোল ও ভিড় এড়াতে নতুন পদক্ষেপ নিলেন ইসলামপুর পৌরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল। প্রতিদিন ১৫০ জন মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে ইসলামপুর প্রাইমারি হেল্থ সেন্টার টিকা কেন্দ্র থেকে। এর ফলে গন্ডগোলের সম্ভাবনা কিছুটা কম হবে বলে মনে করা হচ্ছে।

বিজেপির জেলা কমিটিতে চোপড়ার অশোক, কালিয়াগঞ্জের কার্তিক

গত কয়েকদিনে ভ্যাকসিন নেওয়া নিয়ে ইসলামপুর মহকুমার বিভিন্ন টিকাকেন্দ্রে গন্ডগোল ও মারামারির ঘটনা ঘটেছে। যার ফলে ভ্যাকসিন নিতে এসে মাথা ফেটে আহত হন রামগঞ্জ এলাকার এক বাসিন্দাও। তাই ভ্যাকসিন নেওয়া নিয়ে গন্ডগোল এড়াতেই মুলত এই উদ্যোগ নিয়েছেন বলে জানিয়েছেন ইসলামপুর পৌরসভার প্রশাসক কানাইয়ালাল আগরওয়াল।

Related News

Leave a Reply

Back to top button