ইসলামপুর

জমি দখলকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে, গুলিবিদ্ধ দশ বছরের কিশোর

চা বাগানের জমি দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষ। গুলিবিদ্ধ দশ বছরের কিশোর। ব্যাপক চাঞ্চল্য এলাকায়।

 

Bengal Live ইসলামপুরঃ চা বাগানের দখলদারি নিয়ে বিবাদের জেরে দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষ, চলল গুলি। গুলিবিদ্ধ এক দশ বছরের কিশোর। এলাকায় ব্যাপক উত্তেজনা। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার বুড়িজাগির গ্রামের গাঠিয়াটোল এলাকায়। গুলিবিদ্ধ শাহনাওয়াজ নামে ওই কিশোরকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হলেও পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে ইসলামপুর থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসলামপুর থানার বুড়িজাগির গ্রামের গাঠিয়াটোল এলাকার একটি পরিত্যক্ত চা বাগানে কামরুল হক ও মহম্মদ হুদা নামে স্থানীয় দুই বাসিন্দার লোকজন চাষাবাদ করছিল। চা বাগানের সেই জমির দখলদারি নিয়ে হুদা এবং কামরুলের মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। শুক্রবার ওই জমির দখলদারি নিয়ে পুনরায় বিবাদ শুরু হয়। সেই বিবাদ চা বাগান থেকে চলে আসে গ্রামে। গ্রামের রাস্তায় সেইসময় অন্যান্য ছেলেমেয়েদের সাথে খেলছিল শাহনাওয়াজ বলে এক কিশোরও। জমির দখলদারি নিয়ে চলা সংঘর্ষ থেকে গুলি চালানো হলে গুলিবিদ্ধ হয় ১০ বছরের কিশোর শাহনাওয়াজ। তার পেটে গুলি লাগে।

স্থানীয় বাসিন্দারা দ্রুত তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকেরা তাকে শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে দেন। চা বাগানের জমির দখলদারি নিয়ে বিবাদ, সংঘর্ষ ও গুলির ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়৷ খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসে ইসলামপুর থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button