ইসলামপুর

কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষ চোপড়ায়, আহত তিন

কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষ চোপড়ায়, আহত তিন

Bengal Live ইসলামপুরঃ কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষ চোপড়ার লক্ষ্মীপুর গ্রামে। ঘটনায় আহত তিন জন। আহতদের চোপড়ার দলুয়া স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনাস্থলে পৌঁছেছে চোপড়ার থানার বিশাল পুলিশ বাহিনী।

জানা গেছে, লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের ডাঙাপাড়া গ্রামে বিগত কয়েকদিন আগে এক কংগ্রেস কর্মীর গাড়ি ও টাকা ছিনতাই করা হয়। অভিযোগ, তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা ওই কংগ্রেস কর্মীর গাড়ি ও টাকা পয়সা ছিনতাই করে পালিয়ে যায়।

এই ঘটবার প্রেক্ষিতে, শনিবার সকালে ডাঙাপাড়ার এক তৃণমূল কংগ্রেস কর্মী লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের মিঠাপুকুর গ্রামে গেলে কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা ওই তৃণমূল কর্মীর গাড়ি ও টাকা ছিনতাই করে বলে অভিযোগ।

আরও পড়ুনঃ রাতের রায়গঞ্জে বন্ধ সব ওষুধের দোকান, জরুরী ভিত্তিতে দোকান খোলা রাখার দাবী

ওই ঘটনা জানাজানি হতেই তৃণমুল কংগ্রেস ও কংগ্রেস কর্মীদের মধ্যে শুরু হয় সংঘর্ষ। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সদস্য সহ আরও তিন জন।

চোপড়া ব্লক কংগ্রেস সভাপতি অশোক রায় জানিয়েছেন, এদিনের ঘটনা কোন রাজনৈতিক ঘটনা না। দুই গ্রামের ঘটনা। এই ঘটনায় কংগ্রেসের কোন হাত নেই।

চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ আজাহারউদ্দিন জানিয়েছেন, বেশ কয়েকদিন ধরে লক্ষ্মীপুর এলাকা শান্তিতেই ছিল। কংগ্রেসের দুষ্কৃতীরা তৃণমুল কংগ্রেস কর্মীদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তৃণমুল কংগ্রেসের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছেন তিনি।

Related News

Leave a Reply

Back to top button