ইসলামপুর

খেলা শুরু হয়ে গেছে, চাকুলিয়াতে এসে বললেন প্রাক্তন আইপিএস হুমায়ুন কবির

নির্বাচন কমিশন আট দফায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নিয়ে অন্যায় করেছে। খেলা হবে গণতন্ত্র মেনে। চাকুলিয়ায় দলীয় কর্মসূচিতে এসে মন্তব্য করলেন সদ্য তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া প্রাক্তন আইপিএস হুমায়ুন কবির।

 

Bengal Live চাকুলিয়াঃ “নির্বাচন ৮ দফা হোক আর ৮০ দফাতেই, পশ্চিমবঙ্গে জিতবে তৃণমূল কংগ্রেস। নির্বাচন কমিশন আট দফায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নিয়ে অন্যায় করেছে। ভোট হবে পরিচ্ছন্ন ভাবে, খেলা হবে গণতন্ত্র মেনেই”। চাকুলিয়ায় তৃণমূল কংগ্রেসের এক কর্মীসভায় যোগ দিতে এসে এমনই মন্তব্য করলেন প্রাক্তন আইপিএস তৃণমূল নেতা ড. হুমায়ুন কবির। এদিন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি এবং তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালকে সাথে নিয়ে চাকুলিয়ায় একটি রোড শো করেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন আইপিএস হুমায়ুন কবির। পরে একটি কর্মীসভায় বক্তব্য রাখেন তিনি।

উত্তরবঙ্গের কোন আসনে কবে ভোট ? এক ঝলকে বিস্তারিত

কর্মীসভায় হুমায়ুন কবির বলেন, উন্নয়ন দেখেই পুনরায় ক্ষমতায় আসবেন মমতা বন্দ্যোপাধ্যায়। খেলা শুরু হয়ে গিয়েছে, জিতব আমরাই। কিন্তু খেলাটা এমনভাবে খেলতে হবে যাতে বাইরে থেকে কেউ এরাজ্যে দাদাগিরি করতে না পারে। তিনি এও বলেন, তামিলনাড়ুতে এক দফায়, কেরলে এক দফায় ভোট অথচ বাংলায় ৮ দফায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নিয়ে নির্বাচন কমিশন চরম অন্যায় করেছে। তবে আট দফা হোক আর আশি দফাই হোক জিতবে তৃণমূল কংগ্রেস। রাজ্যে কেন্দ্রীয় বাহিনী আসা নিয়ে প্রাক্তন আইপিএস হুমায়ুন কবির বলেন, কেন্দ্রীয় বাহিনী আসায় খুব ভালো হয়েছে। নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে ভোট হবে। দলের কর্মীদের বলেছি কেন্দ্রীয় বাহিনীকে সর্বতোভাবে সহযোগিতা করার। তিনি এও জানান, কেন্দ্রীয় বাহিনী একাই থাকবেনা। কেন্দ্রীয় বাহিনীর সাথে রাজ্যের পুলিশও কাঁধে কাঁধ মিলিয়ে নির্বাচন পরিচালনা করবে।

Related News

Leave a Reply

Back to top button