ইসলামপুর

নবি দিবসের শোভাযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ২ ও আহত ১৩, ইসলামপুরে শোকের ছায়া

Join our WhatsApp group

মর্মান্তিক দুর্ঘটনা ইসলামপুরে। বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হল দুইজনের৷ আহত আরও ১৩

 

Bengal Live ইসলামপুরঃ নবি দিবসে শোভাযাত্রা সেরে বাড়ি ফেরার পথে ঝান্ডার বাঁশে বিদ্যুতের তার লেগে মৃত ২। মৃতদের নাম মহম্মদ রেজাব (১১) ও সঞ্জলি খাতুন ( ১০)। তাদের বাড়ি ইসলামপুর থানার শিয়ালতোর গ্রামে। বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে জখম আরও ১৩ জন। জখমদের মধ্যে গুরুতর আহত পাঁচজনকে শিলিগুড়ি মেডিক্যালে স্থানান্তর করা হয়েছে। বাকি আটজনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের দেখতে হাসপাতালে যান মন্ত্রী গোলাম রব্বানী এবং ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার শিয়ালতোর এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, এদিন সকালে ইসলামপুর থানার গুঞ্জরিয়া গ্রামে নবি দিবসের শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রা সেরে একটি পিক আপ ভ্যানে বেশ কয়েকজন বাসিন্দা শিয়ালতোড়ে গ্রামে ফিরছিলেন। গাড়িতে তাদের হাতে ছিল বাঁশের ঝান্ডা। গুঞ্জরিয়া থেকে দেড় কিলোমিটার আসার পর গাড়িতে বসে থাকা যাত্রীদের হাতে থাকা বাঁশটি বিদ্যুতের তারের সাথে লেগে গেলে বিপত্তি ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহম্মদ রেজাব ও সঞ্জলি খাতুনের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়েছেন বেশ কয়েকজন। আহত আটজনকে ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভাবী ছাত্রীর ভর্তির টাকা জোগালেন রায়গঞ্জের শিল্পপতি

ইসলামপুর জেলা পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, ঝান্ডা লাগানো বাঁশটি বিদ্যুতের তারে লেগে যাওয়ায় এই দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী জানান, নবি দিবসের পর এই ঘটনাটি ঘটেছে। আহতদের অবস্থা নিয়ে চিকিৎসকদের কাছ থেক খোঁজখবর নিয়েছি। দুই মৃতের পরিবারের সঙ্গে তিনি দেখা করেন এদিন।৷

ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চোধুরী জানান, মোট ১৩ জন বিদ্যৎস্পৃষ্ট হয়েছেন। পাঁচ জনকে শিলিগুড়িতে স্থানান্তর করা হয়েছে।আটজন ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এসেছে শিয়ালতোড় গ্রামে।

Related News

Leave a Reply

Back to top button