নজরে জেলা

এক নজরে সারাদিনের টুকরো খবরঃ উত্তর দিনাজপুর

এক নজরে উত্তর দিনাজপুরের সারাদিনের কিছু টুকরো খবর

Bengal Live ইটাহারঃ ১০০ দিনের কাজের টাকা আত্মসাৎ করার অভিযোগ পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে৷ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ইটাহারের বেকিডাঙা এলাকায়। প্রতিবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় ইটাহার থানার পুলিশ৷ অবরোধের জেরে জাতীয় সড়কে যান চলাচল ব্যাহত হয় বেশ কিছুক্ষণের জন্য৷ পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়৷ অভিযুক্ত পঞ্চায়েত সদস্য অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুনঃ দক্ষিণবঙ্গের অন্ধকার ঘোচাতে বিদ্যুৎ কর্মীর দল গেল রায়গঞ্জ থেকে

Bengal Live রায়গঞ্জঃ চার দফা দাবিতে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপালের কাছে স্মারকলিপি জমা দিল ওয়েস্ট বেঙ্গল প্রোগ্রেসিভ মেডিক্যাল টেকনোলজিস্ট এসোসিয়েশন। চার দফা দাবির মধ্যে অন্যতম, মেডিক্যাল টেকনোলজিস্টদের যাতায়াত, থাকা ও খাওয়ার ব্যবস্থা করা। মেডিক্যাল টেকনোলজিস্টদের ৭ দিন কাজের পর ৭ দিনের বিশ্রাম সুনিশ্চিত করা ইত্যাদি।

আরও পড়ুনঃ মারণ ভাইরাস করোনাকে দেবীরূপে পূজা রায়গঞ্জে, উপোস করলেন গৃহবধূরা

Bengal Live ইটাহারঃ ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হলো এক ব্যক্তির। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ইটাহারের বারোভিটা গ্রামে। মৃত ব্যক্তির নাম নীরদ বিশ্বাস। পুলিশ ঘাতক ট্রাক্টরটিকে বাজেয়াপ্ত করেছে। এবং ট্রাক্টরের চালককে আটক করেছে৷ এদিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

আরও পড়ুনঃ প্রচুর পরিমাণে নিষিদ্ধ মাদক উদ্ধার শিলিগুড়িতে, গ্রেপ্তার তিন

Related News

One Comment

  1. অভিযুক্ত পঞ্চায়েত সদস্যের নাম নেই কেন…???

Leave a Reply

Back to top button