নজরে জেলা

এক নজরে উত্তরবঙ্গের কিছু টুকরো খবর

গ্রেপ্তার ডাকাতদল, রাস্তা নির্মাণের দাবি , নির্মীয়মাণ কালভার্টে ফাটল সহ উত্তরবঙ্গের বিভিন্ন খবর নিয়ে নজরে জেলা। 

cpim agitation in jalpaiguri

Bengal Live জলপাইগুড়িঃ  জলপাইগুড়ি পৌর এলাকার সমস্ত চলাচল অযোগ্য রাস্তা সংস্কারের দাবিতে আন্দোলনে নামলো সিপিআইএম এর তিন নম্বর ওয়ার্ড কমিটি। বেহাল রাস্তা সংস্কারের দাবিতে এদিন অবস্থান বিক্ষোভ এবং গণ স্বাক্ষর অভিযান করা হয় পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের সন্দীপণ ব‍্যায়ামাগার থেকে কালীতলা রোড় পর্যন্ত। সিপিআইএম এর তিন নম্বর ওয়ার্ড কমিটির শাখা সম্পাদক বিকাশ রায় বলেন , এই রাস্তার টেন্ডার হওয়ার পরে কাজ শুরু হয়ে যাবার পর কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। কাজ পুনরায় চালু না হওয়া পর্যন্ত এই কর্মসূচি চলবে। একইসাথে দুই দিন পর পুরসভার প্রশাসক বোর্ডে স্মারকলিপি জমা দেওয়ার কথাও তিনি জানিয়েছেন।

miscreants arrest in siliguri

 

শিলিগুড়িঃ  ফুলবাড়ি ব্যারেজ থেকে শুক্রবার ভোর তিনটে নাগাদ চারজন দুস্কৃতিকে গ্রেপ্তার করে নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশ। পুলিশ সুত্রে জানা গেছে, ১০/১২ জনের একটি দল ডাকাতি করার উদ্দেশ্যে ফুলবাড়ি ব্যারেজ সংলগ্ন এলাকায় জড়ো হয়েছিল। গোপন সূত্রে খবর পেয়ে তাদের পাকড়াও করতে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের মধ্যে কয়েকজন পালিয়ে গেলেও ৪ জনকে তারা গ্রেপ্তার করেছেন। ডাকাতির কাজে ব্যবহৃত রড,হাসুয়া, কাঁচি সহ একাধিক ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে তাদের কাছ থেকে। ধৃত আব্দুর রাজ্জাক,এম ডি ওহিদুল আলী,মোহাম্মদ গফুর,বাপ্পা দাস সকলেই ফুলবাড়ী এলাকার বাসিন্দা। শনিবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে।

alipurduar news

 

আলিপুরদুয়ারঃ নির্মীয়মাণ কালভার্টের নিচের অংশে ফাটল ধরায় চাঞ্চল্য ছড়ালো ফালাকাটা ব্লকের দক্ষিণ দেওগাঁও ভাঙার পার এলাকায়। জানা গেছে, দুই বছর আগে ফালাকাটা ব্লকের পাঁচ মাইল থেকে মাদারিহাট ব্লকের রাঙ্গালিবাজনা পর্যন্ত ১৩ কিমি রাস্তা পুনঃনির্মাণ করা হয়। অভিযোগ কালভার্টের নিচের ঢালাইয়ের কাজ মজবুত না করায় কালভার্টের নিচের অংশে ফাটল ধরে বসে গিয়েছে রাস্তার একাংশ। এই বিষয়ে দেওগাঁও গ্রাম পঞ্চায়েত উপপ্রধান রহিফুল আলম জানান, “বিষয়টি ঊর্দ্ধতন কতৃপক্ষকে জানানো হবে, ঠিকাদার সংস্থার সঙ্গে যোগাযোগ করে খুব শীঘ্রই মেরামতির ব্যবস্থা গ্রহণ করা হবে।”

jalpaiguri news

 

জলপাইগুড়িঃ দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ জলপাইগুড়িতে। শনিবার প্রগ্রেসিভ ইউনাইটেড ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে করোনা মহামারী কালে ১০০ জন দুস্থ নাগরিকের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়। বিধায়ক বলেন, কার্যত লকডাউন ও মহামারীর কারণে অনেকেই বিভিন্ন সমস্যায় রয়েছেন, তাই প্রগ্রেসিভ ইউনাইটেড ইঞ্জিনিয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করা হয়েছে। জলপাইগুড়ি পূর্ত দপ্তরের পরিদর্শন কুঠিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

accident in siliguri

 

শিলিগুড়িঃ শনিবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের ঘোষ পাড়ায় পিকঅ্যাপ ভ্যান ও লড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় আহত হন একজন। জানা গিয়েছে পিকআপ ভ্যানটি ফাঁসিদেওয়া থেকে শিলিগুড়ির দিকে যাচ্ছিল। ওভারটেক করতে গিয়ে একটি লড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় পিকঅ্যাপ ভ্যানের। এবং দুমড়ে মুচড়ে যায় পিকঅ্যাপ ভ্যানটি। আহত হন পিকঅ্যাপ ভ্যানের চালক। দুর্ঘটনার খবর পেয়েই স্থানীয়রা আহতকে উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পাঠায়। এই ঘটনায় বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়।

Related News

Leave a Reply

Back to top button