নজরে জেলা

ঘটনাবহুল মঙ্গলবার, এক নজরে উত্তর দিনাজপুর জেলার কিছু খবর

ঘটনাবহুল মঙ্গলবার। জেলায় আরও সাত করোনা আক্রান্তের হদিস। এদিকে গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক বৃদ্ধের৷ বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে আন্দোলনে নামছে উত্তর দিনাজপুর জেলা কংগ্রেস৷

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলায় নতুন করে সাতজন পরিযায়ী শ্রমিকের দেহে মিলল করোনা ভাইরাসের সন্ধান। এই সাতজনের মধ্যে একজন চোপড়া ব্লকের ঘিরনিগাঁও গ্রামের বাসিন্দা। বাকি ছয়জনের বাড়ি ইটাহার থানার মারনাই,পাজল এবং পুখরিয়া গ্রামে। নমুনা সংগ্রহের পর পরীক্ষার রিপোর্ট হাতে পেতে ১৫ দিন পেরিয়ে যাওয়ায় আক্রান্তদের কাউকেই কোভিড হাসপাতালে আনা হচ্ছে না বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে জানানো হয়েছে।

Bengal Live রায়গঞ্জঃ ছয় মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে সরব উত্তর দিনাজপুর জেলা কংগ্রেস। বুধবার এই দাবিতে আন্দোলনে নামবে জেলা কংগ্রেস। জানা গেছে, জেলা কংগ্রেস সভাপতি তথা রায়গঞ্জের বিধায়ক মোহিত সেনগুপ্তের নেতৃত্বে বুধবার বিদ্যুৎ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ দেখাবে কংগ্রেস।

আরও পড়ুনঃ লকডাউনের জের, রায়গঞ্জে সংসার চালাতে ফটোগ্রাফার হলেন ফল বিক্রেতা

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জ শহর ও শহর লাগোয়া গ্রাম থেকে দুটি গোখরো সাপ উদ্ধার করল উত্তর দিনাজপুর পিপল ফর আনিম্যালস। মঙ্গলবার দুপুরে রায়গঞ্জের রাসবিহারী মার্কেটের এক হার্ডওয়্যার ব্যবসায়ীর দোকানে প্রায় চার ফুট লম্বা একটি গোখরো সাপ দেখতে পাওয়া যায়। সাপটিকে উদ্ধারের জন্য খবর দেওয়া হয় পশুপ্রেমী সংগঠনের দপ্তরে৷ এদিকে শহর লাগোয়া নলপুকুর গ্রামে এক গৃহস্থের বাড়িতে প্রায় পাঁচফুট লম্বা আরও একটি গোখরো সাপের খোঁজ মেলে। দুটি সাপকেই উদ্ধার করে জঙ্গলে ছেড়ে দেওয়া হয় বলে পশুপ্রেমী সংগঠন উত্তর দিনাজপুর পিপল ফর আনিম্যালসের পক্ষ থেকে জানানো হয়েছে।

Bengal Live রায়গঞ্জঃ গাড়ির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু রায়গঞ্জ থানার পোয়ালতোর গ্রামে। সোমবার বাড়ির সামনের রাস্তায় হাঁটাহাঁটি করার সময় এক গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন গোবিন্দ রায় নামে ওই বৃদ্ধ। এরপর রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই বৃদ্ধকে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। ঘাতক গাড়িটিকে চিহ্নিত কর‍তে তদন্ত শুরু করেছে পুলিশ৷

আরও পড়ুনঃ কুলিকে ভেসে উঠল মৃতদেহ, রহস্য ঘিরে চাঞ্চল্য রায়গঞ্জে

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জ থানার ভগতগাঁও থেকে এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ওই ব্যক্তির নাম চন্দন বর্মণ। এদিন সকালে বাড়ির পাশের একটি কাঁঠাল গাছে পেশায় দিনমজুর চন্দন বর্মণের ঝুলন্ত দেহ দেখতে পায় এলাকাবাসী। রায়গঞ্জ থানার পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। মৃত্যুর কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Related News

One Comment

  1. খুব সুন্দর হয়েছে সংবাদ পরিবেশন।

Leave a Reply

Back to top button