নজরে জেলা

রায়গঞ্জে করোনা টেস্টের VRDL, ইটাহারে তৃণমূলের ডেপুটেশন, সঙ্গে আরও ঝটিতি খবর

রায়গঞ্জে শুরু হচ্ছে করোনা টেস্ট। শুক্রবার জানালেন ওএসডি সুশান্ত রায়। দক্ষিণ বীরনগরের করোনা আক্রান্তের পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন পুরপতি৷ ইটাহারে তৃণমূলের ডেপুটেশন।

Bengal Live রায়গঞ্জঃ করোনা আক্রান্ত টোটো চালকের বাড়ি সহ পুরো এলাকা স্যানিটাইজ করল রায়গঞ্জ পুরসভা। শুক্রবার সকালে পুরপতি তথা ওয়ার্ড কাউন্সিলর সন্দীপ বিশ্বাস ওই এলাকা স্যানিটাইজ করান। এদিকে হোম কোয়ারান্টাইনে থাকা আক্রান্তের পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। উল্লেখ্য, বৃহস্পতিবার রায়গঞ্জ পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দার করোনা রিপোর্ট পজিটিভ আসে৷ এরপরেই আক্রান্তকে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়৷ সংস্পর্শে আসাদের কয়েকজনকে সরকারি কোয়ারান্টাইনে পাঠানো হয়৷ এবং কয়েকজনকে বাড়িতেই হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয় প্রশাসনের পক্ষ থেকে।

Bengal Live ইটাহারঃ বিজেপি পরিচালিত ইটাহার গ্রাম পঞ্চায়েতে এক গুচ্ছ দাবিতে ডেপুটেশন দিল তৃণমূল। অনুন্নয়ন, বেহাল রাস্তাঘাট সহ একাধিক অভিযোগ তুলে সমস্যা সমাধানের দাবিতে শুক্রবার পঞ্চায়েত প্রধানের কাছে ডেপুটেশন দেওয়া হয় তৃণমূলের তরফে। দাবি পূরণ না হলে বৃহত্তর আন্দোলনে নামা হবে বলে হুমকি দিয়েছে ইটাহার অঞ্চল তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুনঃ উত্তরবঙ্গে করোনা আক্রান্তরা অধিকাংশই উপসর্গহীন, তাই আতঙ্ক নয়, বার্তা স্বাস্থ্য আধিকারিকের

Bengal Live রায়গঞ্জঃ ১৫ জুন থেকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে শুরু হতে চলেছে করোনা টেস্ট৷ ভাইরাস রিসার্চ অ্যান্ড ডায়াগনস্টিক (VRDL) ল্যাবে আরটিপিসিআর পদ্ধতিতে এই করোনা টেস্ট শুরু হবে বলে জানিয়েছেন কোভিড ১৯ অফিসার অন ডিউটি সুশান্ত রায়। এদিন রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ,মুখ্য স্বাস্থ্য আধিকারিক ও অন্যান্যদের সাথে নিয়ে ল্যাবের পরিকাঠামো পরিদর্শন করেন তিনি।

Bengal Live রায়গঞ্জঃ পুলিশ কর্মী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতন করে তুলতে সচেতনতা শিবিরের আয়োজন রায়গঞ্জ থানায়। শুক্রবার বিকেলে রায়গঞ্জ পুলিশ জেলার উদ্যোগে রায়গঞ্জ থানা চত্বরে সচেতনতা শিবিরে উপস্থিত ছিলেন রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার, ডিএসপি প্রসাদ প্রধান, ডিএসপি গোবিন্দ শিকদার, রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা সহ অন্যান্য পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মীরা। থানায় কর্মরত পুলিশ কর্মী থেকে সিভিক ভলেন্টিয়ার ও অন্যান্য কর্মীদের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক বার্তা দেন রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার।

আরও পড়ুনঃ অনুরাগ কাশ্যপের চোকড্ – পয়সা বোলতা হ্যায়, দেখার আগে চোখ রাখুন এই লেখায়

Bengal Live রায়গঞ্জঃ ভিন রাজ্য থেকে এসে পুকুর পারে মাচা বেঁধে নিজেকে কোয়ারান্টাইন করলেন ১২ নম্বর বরুয়া গ্রাম পঞ্চায়েতের রাড়িয়া গ্রামের বাসিন্দা অজিত মন্ডল। কষ্ট হলেও পরিজনদের সুস্থতার জন্য অজিত বাবু এই উদ্যোগ নিয়েছেন বলে জানিয়েছেন তিনি৷ সরকারি সাহায্য মেলেনি বলে অভিযোগ করেন তিনি। খবর পেয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্যা সাহায্যের আশ্বাস দিয়েছেন।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close