পোর্টজিন

“সেই দিন সন্ধ্যে” লিখেছেন বুম্বা কুন্ডু

Bengal Live পোর্টজিনঃ পোর্টজিন কি? পোর্টজিন একটি অনলাইন ম্যাগাজিন। প্রতি সপ্তাহের রবিবার এটি বেঙ্গল লাইভের (bengallive.in) এর পোর্টজিন বিভাগ থেকে প্রকাশিত হয়।

bengal live portzine bumba kundu

আজ বিকেল থেকেই খুব বৃষ্টি হচ্ছে, তার ওপর আবার লোডশেডিং । অনি কোনোরকমে তাড়াতাড়ি করে ফ্ল্যাটের চাবি দিয়ে দরজাটা খুলে ঘরে ঢুকে সোফায় বসে থাকা অঞ্জলিকে জড়িয়ে ধরে, হঠাৎই আচমকা পুরুষালি হাত পেয়ে অঞ্জলি ভয়ে জোরে চিৎকার করতে যাবে এমন সময় অনি ঘরের লাইটটা জ্বালিয়ে দিয়ে খিলখিল করে হেসে ওঠে।

অনি – “আরে, ধুর! তুমি ভয় পেয়ে গেলে। আমি কোথায় সারপ্রাইজ দেব বলে তোমাকে আর বাড়ি কাওকে না জানিয়েই চলে এলাম, আর তুমি কি না.. ”
অঞ্জলি – ” তুমি আর পাল্টালে না একটুও।”
অনি – “আচ্ছা ঠিক আছে সরি! কিন্তু বাড়ি সকলে কোথায়?”
অঞ্জলি – “এক সপ্তাহ হলো সকলে ঘুরতে গিয়েছে।”
অনি – “কিন্তু তোমাকে একা রেখে সবাই কি করে চলে গেলো? তুমি এমনি তেই তো একা থাকতে ভয় পাও, আর এক সপ্তাহ ধরে একা আছো? দ্বারাও আমি এখনি মা কে ফোন করছি, কেন তোমাকে এই ভাবে একা ফেলে চলে গেলো।

ছাড়ো এসব, ফ্রেশ হয়ে নাও আর আলমারিতে তোমার সব জামাকাপড় গুছিয়ে রেখেছি আমি, যে কোনো একটা পরে নিও। আমি বরং রান্নাঘরে যায়, তোমার খিদে পেয়েছে নিশ্চয়! আমি কিছু খাবার বানিয়ে আনি।

অনি – “খিদে তো খুব পেয়েছে বটে, যাই আমি ফ্রেশ হয়ে আসি। তারপর এক সাথে বসে খাবো।”

অনি বেডরুমে গিয়ে আলমারিটা খুলতেই বীভৎস চিৎকার করে এক-পা দু-পা করে পিছাতে পিছাতে ধাক্কা খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে! চিৎকার শুনে অঞ্জলি অনির কাছে গিয়ে মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলে …

অঞ্জলি -” ওঠো এবার, অনেক দেরি করে এলে যে! এক সপ্তাহ আগেই তোমার মা-দুই ভাই-বোন আমাকে মেরে সারা শরীরটাকে কুচি কুচি করে কেটে বস্তার মধ্যে পুরে আলমারিতে রেখে গেছে। জানো তো! এখন শুধু ভূত না, মানুষকেও আমি বড্ড ভয় পাই। কিন্তু তুমি তো এমন ছিলে না, আমার ভূত কে দেখে ভয় পেলে না অথচ আমার খন্ডবিখন্ড শরীরটাকে দেখে এত ভয় পেয়ে গেলে…”

কীভাবে লেখা পাঠাবেন?
নীচে উল্লিখিত হোয়াটসঅ্যাপ নাম্বার কিংবা ইমেল আইডিতে লেখা পাঠাতে পারবেন।
হোয়াটসঅ্যাপ নাম্বার~ 9635459953
ইমেল আইডি~ bengalliveportzine@gmail.com
লেখার সঙ্গে নিজের নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং একটি ছবি পাঠানো আবশ্যক।
ভ্রমণ কাহিনীর সঙ্গে নিজের তোলা দুটো ছবি পাঠাতে হবে।

Related News

Leave a Reply

Back to top button