রায়গঞ্জ

ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশের জালে চার দুষ্কৃতী চাকুলিয়ায়

Bengal Live রায়গঞ্জঃ ব্যবসায়ীর টাকা ছিনতায়ের ঘটনার তদন্তে নেমে চার জন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল চাকুলিয়া থানার পুলিশ। ধৃতদের থেকে ২ লক্ষাধিক টাকাও উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

চাকুলিয়ার আমালিয়া গ্রামের বাসিন্দা, ভুট্টা ব্যবসায়ী মনিরুল ইসলাম ৭ জুন রাতে ডালখোলা থেকে মোটর বাইকে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় ভুট্টা বিক্রির প্রায় তিন লক্ষ টাকা সঙ্গে ছিল ওই ব্যবসায়ীর। অভিযোগ, চাকুলিয়া এলাকায় পৌঁছতেই কিছু দুষ্কৃতী মনিরুলের রাস্তা আটকে দাঁড়ায়। বাঁশ দিয়ে মনিরুলের মাথায় আঘাত করে টাকা, মোবাইল ফোন, মোটর বাইকের চাবি নিয়ে চম্পট দেয়।

স্থানীয় বাসিন্দারা মানিরুলকে রাস্তায় পরে থাকতে দেখে তাকে প্রথমে চাকুলিয়া হাসপাতালে নিয়ে যায়। মনিরুলের অবস্থা অবনতি হলে চিকিৎসক তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করে। এই ঘটনায় চাকুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়।

পুলিশ তদন্তে নেমে উজির আলম, মহঃ আব্দুল, এনামূল হক এবং লাল মহম্মদকে ছিনতাইয়ের সাথে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ২ লক্ষ ২০ হাজার টাকা উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এদিন চার দুষ্কৃতীকে ইসলামপুর আদালতে তোলা হলে বিচারল পাঁচ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। ঘটনার সাথে আরও কেউ যুক্ত আছে কিনা তা খতিয়ে দেখছে চাকুলিয়া থানার পুলিশ।

Leave a Reply

Back to top button
Close