রায়গঞ্জ

রায়গঞ্জে আগুন জ্বালিয়ে বিজেপির পথ অবরোধ

রাজ্য জুড়েই শুরু হয়েছে বিক্ষোভ। বিকেল চারটা থেকে ছয়টা পর্যন্ত পথ অবরোধের ডাক দিয়েছে রাজ্য বিজেপি।

 

Bengal Live রায়গঞ্জঃ বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলার ঘটনার প্রতিবাদে রায়গঞ্জে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো উত্তর দিনাজপুর জেলা বিজেপি। বৃহস্পতিবার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে রাস্তায় আগুন জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি নেতা কর্মীরা। উত্তর দিনাজপুর জেলার পাশাপাশি এদিন জেপি নাড্ডার কনভয়ের উপর হামলার ঘটনার প্রতিবাদে রাজ্য জুড়েই পথ অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি নিয়েছে বিজেপি৷

জানা গেছে, এদিন ডায়মন্ড হারবার যাওয়ার পথে জেপি নাড্ডার কনভয়ে হামলা চালানো হয়৷ গো ব্যাক স্লোগানের পাশাপাশি ইটা ছোঁড়া হয় নেতাদের গাড়ি লক্ষ্য করে। বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীর গাড়িতেও ছোঁড়া হয় ইট। গাড়ির কাচ ভেঙে যায় ইটের আঘাতে৷ বিজেপি জানিয়েছে, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ বিজেপির অন্যান্য নেতৃত্বের গাড়িতেও ইট ছোড়ে তৃণমূল কর্মী সমর্থকেরা।

 

বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, ডায়মন্ড হারবারে সভায় যোগ দিতে যাওয়ার পথে সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা যেই ভাবে হামলা চালিয়েছে, তার তীব্র প্রতিবাদ জানিয়ে আমরা পথ অবরোধে সামিল হয়েছি। রাজ্যের গণতন্ত্র পুরোপুরি ভেঙে পড়েছে৷ অবিলম্বে রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করা উচিৎ।

Related News

Leave a Reply

Back to top button