রায়গঞ্জ

ট্রাক ও ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষ,আহত ৩

ডুয়ার্সে ঘুরতে যাওয়ার পথে রায়গঞ্জে ট্রাকের সাথে ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষ৷ আহত তিন।

 

Bengal Live রায়গঞ্জঃ ট্রাকের সাথে ছোট চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জের বারোদুয়ারি মোড় এলাকায়। দুর্ঘটনার জেরে তিনজন গুরুতর আহত বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। দুর্ঘটনার জেরে ৩৪ নম্বর জাতীয় সড়কে ব্যাপক যানজট দেখা দেয়৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিশ৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন তাঁরা৷

জানা গেছে, সোদপুর থেকে ডুয়ার্সে ঘুরতে যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন এক পরিবার। নিজেদের গাড়িতে এদিন সকালে রওনা দেন তাঁরা। গাড়িতে ছিলেন দুই শিশু সহ চারজন। রায়গঞ্জের বারোদুয়ারি এলাকার উপর দিয়ে যাওয়ার সময় গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় ছোট গাড়িটির। দুর্ঘটনা দেখেই স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন ঘটনাস্থলে। গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান তাঁরা। দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে জাতীয় সড়ক থেকে সরিয়ে নিয়ে যাওয়ার কাজ শুরু করে পুলিশ।

স্থানীয় বাসিন্দা শুভময় ঘোষ জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ছুটে আসি। এক মহিলা সহ তিন জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়৷ আপাতত সুস্থ রয়েছেন দুই শিশু ও তাঁর মা।

Related News

Back to top button