রায়গঞ্জ

রায়গঞ্জে ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, খুনের অভিযোগ পরিবারের

রাতে মায়ের দেওয়া খাবার পড়ে রইলো ঘরেই৷ সকালে ঘর থেকে উদ্ধার হল যুবকের মৃতদেহ। খুনের অভিযোগ পরিবারের। চাঞ্চল্য রায়গঞ্জে।

আজকের রাশিফল, ২ নভেম্বর, রবিবার

Bengal Live রায়গঞ্জঃ এক ব্যক্তির রহস্যমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জে। মৃত ওই ব্যক্তির নাম বিনোদ বিশ্বাস। সোমবার সকালে নিজের বাড়িতেই ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাস্থলে পৌঁছেছে কর্ণজোড়া ফাঁড়ির পুলিশ৷ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে। মৃতের পরিবারের অভিযোগ, বিনোদকে খুন করা হয়েছে। তবে কে বা কারা এই খুনের ঘটনায় যুক্ত সেই বিষয়ে কোনও ধারণা নেই পরিবারের।

ট্রাক ও ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষ,আহত ৩

এলাকায় ভালো ছেলে বলে পরিচিতি ছিলেন উদয়পুর ভাটা কলোনির বাসিন্দা পেশায় চালক বিনোদ বিশ্বাস। পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে বিনোদের ঘরে খাবার দিতে যান তাঁর মা৷ সেই সময় বিনোদের ঘরে আরও দুজন ছিল বলে জানিয়েছেন বিনোদের ভাই রাধেশ্যাম বিশ্বাস। সোমবার সকালে খোলা ঘরে বিছানায় বিনোদের মৃতদেহ উদ্ধার করে পরিবারের লোকেরা। মায়ের দিয়ে যাওয়া রাতের খাবার পড়েই ছিল বলে জানান রাধেশ্যাম।

পরিবারের লোকেদের অভিযোগ, রাতে বিনোদের ঘরে যে দুজন এসেছিল তারাই খুন করেছে তাঁকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কর্ণজোড়া ফাঁড়ির পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কাউন্সিলার দম্পতির কালীপুজো রায়গঞ্জের রামকৃষ্ণ সংঘে, প্রস্তুতি তুঙ্গে

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা অজয় সরকার জানিয়েছেন,খুবই মর্মান্তিক ও দুঃখজনক ঘটনা। ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান তিনি।

Related News

Leave a Reply

Back to top button