রায়গঞ্জ

রায়গঞ্জে এবিভিপির মহামিছিল, ঘেরাও রায়গঞ্জ থানা

দীর্ঘদিন থেকে নিয়োগ বন্ধ। চাকরি প্রার্থীদের আন্দোলনে পুলিশের লাঠিচার্জ করা সহ একাধিক অভিযোগ তুলে রায়গঞ্জে বড়সড় মিছিল করল সংঘ পরিচালিত ছাত্র সংগঠন এবিভিপি।

 

Bengal Live রায়গঞ্জঃ এরাজ্যের সরকার নারীদের নিরাপত্তা দিতে পারছে না, এসএসসি সহ চাকুরি প্রার্থীদের পুলিশ দিয়ে পিটিয়ে আন্দোলন থেকে তুলে দেওয়ার অভিযোগ নিয়ে রায়গঞ্জে বিক্ষোভ প্রতিবাদ মিছিল করল বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ। উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরে সংগঠনের এই প্রতিবাদ মিছিলে অংশ নেন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সপ্তর্ষি সরকার। সহস্রাধিক এবিভিপি’র কর্মী সমর্থকেরা এদিন আশা টকিজ মোড় থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুত্তলিকা নিয়ে মিছিল করে রায়গঞ্জ থানায় পৌঁছায়। রাজ্যে চরম নৈরাজ্যের প্রতিবাদে এবং শাসক দল তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের প্রতিবাদে রায়গঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের কর্মী সমর্থকেরা।

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সপ্তর্ষি সরকার বলেন, রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি ও নৈরাজ্যের প্রতিবাদে গত ৬ জানুয়ারি থেকে জেলায় জেলায় বিক্ষোভ প্রতিবাদ মিছিল করা হচ্ছে। বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরে মহা মিছিল করা হয় ছাত্র সংগঠনের পক্ষ থেকে। তিনি বলেন, এরাজ্যের সরকার নারীদের নিরাপত্তা দিতে পারছে না, বেকারদের চাকুরি না দিয়ে তাদের উপর লাঠি চালিয়ে আন্দোলন বন্ধ করছে রাজ্যের পুলিশ প্রশাসন। এরই বিরুদ্ধে রাজ্যজুড়ে তীব্র আন্দোলন শুরু করেছে বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ।

Related News

Leave a Reply

Back to top button