রায়গঞ্জ

প্রায় আড়াই ঘণ্টা পর অবরোধ তুললেন বাসিন্দারা

প্রায় আড়াই ঘন্টা পর অবশেষে প্রশাসনের আশ্বাস পথ অবরোধ তুলে নিলেন বাসিন্দারা। মঙ্গলবার সকাল থেকে রাস্তা মেরামতির দাবিতে অবরোধ শুরু করেন উদয়পুরের বাসিন্দারা।

 

 

Bengal Live রায়গঞ্জঃ দীর্ঘদিন থেকে বেহাল রাস্তা। চলাচলের অযোগ্য রাস্তায় লেগেই রয়েছে দুর্ঘটনা৷ অল্প বৃষ্টিতেই ওই রাস্তা হয়ে পড়ে চলাচলের অযোগ্য। একাধিকবার প্রশাসনের কাছে রাস্তা মেরামতির দাবি জানিয়েও কোনও সুরাহা না হওয়ায় অবশেষে পথ অবরোধ শুরু করেন বাসিন্দারা। মঙ্গলবার সকাল থেকে ১০এ রাজ্য সড়ক অবরোধ করে রাখেন উদয়পুরের বাসিন্দারা। দীর্ঘক্ষণ রাস্তা বন্ধ থাকার কারণে ব্যাপক যানজটের সৃষ্টি হয় ওই এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ পুলিশ৷ প্রায় আড়াই ঘন্টা পর প্রশাসনের আশ্বাস অবরোধ তুলে নেন বাসিন্দারা।

আন্দোলনকারীদের মধ্যে অন্যতম অন্বেষা কর বলেন, দীর্ঘদিন থেকে রাস্তা ভাঙাচোরা অবস্থায় রয়েছে। রাস্তা খারাপের পাশাপাশি কোনও পথবাতি না থাকায় সমস্যা দ্বিগুণ হয়েছে। স্থানীয় পঞ্চায়েত থেকে প্রশাসনের কাছে বারংবার রাস্তা মেরামতির দাবি জানিয়েও কোনও লাভ না হওয়ায় এদিন রাজ্য সড়ক অবরোধ করতে বাধ্য হয়েছেন তাঁরা। এদিকে অন্ধকার রাস্তায় শ্লীলতাহানির ঘটনাও ঘটে থাকে বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।

এদিকে অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। সাতদিনের মধ্যে রাস্তা মেরামতির কাজ শুরু হবে বলে আশ্বাস দেওয়া হলে অবশেষে আন্দোলন থেকে সরে দাঁড়ান বাসিন্দারা৷ তবে নির্দিষ্ট সময়ের মধ্যে সমস্যার সমাধান না হলে আবারও আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন বাসিন্দারা৷

Related News

Leave a Reply

Back to top button