রায়গঞ্জ

বুথের কাছেই ভীড়, রায়গঞ্জে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ

সকাল থেকে শান্তিপূর্ণভাবেই চলছিল ভোটগ্রহন। এবার কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের ব্যাপক মারধরের অভিযোগে আতঙ্ক ছড়ালো রায়গঞ্জ বিধানসভার বাহিন গ্রামপঞ্চায়েতের লহুজগ্রাম এলাকায় ৩৫/২৪ নম্বর বুথে।

Bengal Live রায়গঞ্জঃ  কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে এবার ভোটারদের ব্যাপক মারধরের অভিযোগ উঠল। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ও আতঙ্ক ছড়িয়েছে রায়গঞ্জ বিধানসভার বাহিন গ্রামপঞ্চায়েতের লহুজগ্রাম এলাকায় ৩৫/২৪ নম্বর বুথে। কেন্দ্রীয় বাহিনীর মারধরের হাত থেকে বাদ যায়নি মহিলা ও শিশুরাও। কেন্দ্রীয় বাহিনী ভাঙচুর করেছে ভোটকেন্দ্রের বেশ কিছুটা দূরে থাকা তৃণমূল কংগ্রেসের একটি নির্বাচনী কার্যালয়ও। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে রায়গঞ্জ থানার পুলিশবাহিনী। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। কেন্দ্রীয় বাহিনীর এই আচমকা আক্রমনে ক্ষুদ্ধ এলাকার বাসিন্দারা।

সকাল থেকে শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহন চলছিল রায়গঞ্জ বিধানসভার লহুজগ্রাম ৩৫/২৪ নম্বর বুথে। বুথের ১০০ মিটার দূরেই তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে ভোটার ও দলীয় কর্মীদের ভীড় জমেছিল। দায়িত্বে থাকা পুলিশ কর্মীরা সেখান থেকে গ্রামবাসীদের সরে যেতে বললেও তারা যাননি। এরপরই কেন্দ্রীয় বাহিনী এসেই ব্যাপক লাঠিচার্জ করে। ভাঙচুর করা হয় তৃণমূলের অস্থায়ী নির্বাচনী কার্যালয়। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মারধরে গ্রামের বেশ কয়েকজন বাসিন্দা আহত হন। অভিযোগ কেন্দ্রীয় বাসিন্দাদের রোষে বাদ যায়নি মহিলারাও। এই ঘটনাকে কেন্দ্র লহুজগ্রাম এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন এলাকার ভোটাররা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী।

Related News

Leave a Reply

Back to top button