রায়গঞ্জ

বিজেপি কর্মীর বাড়ীতে হামলা,মারধর করার অভিযোগ রায়গঞ্জে

নির্বাচন শেষ হতেই উত্তেজনা রায়গঞ্জে। বিজেপি কর্মীর বাড়ীতে হামলা চালানোর অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। চাঞ্চল্য রায়গঞ্জে।

 

Bengal Live রায়গঞ্জঃ ভোট শেষে বিজেপি কর্মীর বাড়ীতে গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। বিজেপি কর্মীর বাড়ী ভাঙচুর, মহিলাদের লাথি, মারধর করে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। বৃহস্পতিবার রাত থেকে ঘরছাড়া বিজেপি কর্মী উজ্জ্বল রায় বলে দাবি পরিবারের। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বিধাননগর সাঁওতালপাড়া এলাকায়। চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন বিজেপি কর্মীর পরিবার। রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পাশাপাশি নিজেদের নিরাপত্তার দাবি জানিয়েছেন ওই বিজেপি কর্মীর পরিবার। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস৷

বৃহস্পতিবার রায়গঞ্জ বিধানসভার ভোটগ্রহণ পর্ব শেষ হওয়ার পর বিধাননগর সাঁওতালপাড়ার বাসিন্দা বিজেপি কর্মী উজ্জ্বল রায়ের বাড়ীতে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে৷  বিজেপি কর্মীর স্ত্রী শম্পা রায় অভিযোগ করে বলেন, তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা আমাদের বাড়ীতে ঢুকে ভাঙচুর চালায়৷ স্বামীকে বাড়ীতে না পেয়ে আমাকে ও মাকে ব্যাপক মারধর করে । প্রাণনাশের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেন বিজেপি কর্মীর স্ত্রী। তাঁর দাবী এই ঘটনার পর থেকে প্রাণভয়ে বাড়ী ছেড়ে পালিয়ে রয়েছেন উজ্জ্বল রায়। রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। ঘটনার তদন্তের দাবি জানানোর পাশাপাশি আমাদের নিরাপত্তা দেওয়ার দাবি জানিয়েছি পুলিশকে বলে জানিয়েছেন শম্পা দেবী।

বিজেপির রায়গঞ্জ মন্ডল কমিটির সভাপতি অভিজিৎ যোশী বলেন, রায়গঞ্জ পুরসভার প্রতিটি ওয়ার্ডের ভোটাররা বিজেপি প্রার্থীকে দুহাত তুলে আশীর্বাদ দিয়েছে। তৃণমূল কংগ্রেস হারছেই রায়গঞ্জে। এই হেরে যাওয়ার ভয়েই আগে থেকেই রায়গঞ্জ শহরের প্রতিটি ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস ভোট পরবর্তী সন্ত্রাস চালাচ্ছে। আমরা নির্বাচন কমিশন এবং রায়গঞ্জ থানার পুলিশকে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করার আবেদন করেছি।

যদিও অভিযুক্ত তৃণমূল কর্মী বিশু সরকার তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে জানিয়েছেন। ভোট খুবই শান্তিপূর্ণ ভাবেই হয়েছে বলে জানিয়েছেন তিনি। রাতে কে বা কারা ওই বিজেপি কর্মীর বাড়ীতে ভাঙচুর করেছে তা আমাদের জানা নেই। ওই বিজেপি কর্মীই আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখিয়ে বেড়িয়েছে বলে পালটা অভিযোগ করেন বিশু সরকার।

Related News

Leave a Reply

Back to top button