রায়গঞ্জ

মোবাইল ফোন চুরির অভিযোগ, বেধড়ক মারধর এক মহিলাকে, চাঞ্চল্য রায়গঞ্জে

মোবাইল ফোন চুরির অভিযোগে এক মহিলাকে ইলেকট্রিক পোলে বেঁধে মারধর করার উঠলো অভিযোগ । ঘটনাস্থলে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিশ।

 

Bengal Live রায়গঞ্জঃ মোবাইল ফোন চুরির অভিযোগে এক মহিলাকে বেধড়ক মারের অভিযোগ উঠলো। সোমবার ঘটনাটি রায়গঞ্জ শহরের জেলখানা মোড় এলাকার। এদিন ইলেকট্রিক পোলে বেঁধে বেধাড়ক মারধর করা হয় অভিযুক্ত ওই মহিলাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিশ।

 

জানা গিয়েছে, সোমবার রাতে রাধিকাপুর এক্সপ্রেসে কলকাতা থেকে রায়গঞ্জে ফিরছিলেন রায়গঞ্জের জেলখানার মোড় সংলগ্ন এলাকার বাসিন্দা মিনতি সরকার। তার অভিযোগ ফারাক্কা স্টেশন তার মোবাইল ফোন চুরি করেন পারভিন সুলতানা নামে এক মহিলা। এরপর ওই মহিলা হাতেনাতে ধরা পড়লে তাকে ট্রেনের বাথরুমে আটকে রাখা হয়। মঙ্গলবার সকালে রায়গঞ্জে নেমে ওই মহিলাকে বাড়িতে নিয়ে আসেন মিনতি দেবী। এরপর বাড়ির সামনের ইলেকট্রিক পোলে বেঁধে মারধর করা হয় অভিযুক্ত পারভিন সুলতানাকে। ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিশ।

এবিষয়ে অভিযুক্ত পারভিন সুলতানা জানান, সে চুরির কথা মেনে নিলেও তাঁকে পুলিশের হাতে তুলে না দিয়ে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। বাড়ির সামনের ইলেকট্রিক পোলে বেঁধে বেধাড়ক মারধর করে। যদি অভিযুক্তকে মারধরের অভিযোগ মেনে নেননি মিনতি দেবী।

অন্যদিকে স্থানীয় কাউন্সিলর অর্ণব মন্ডল জানান, এই ধরনের মারধরের ঘটনা একেবারেই কাম্য নয়।চোর সন্দেহে একজনকে ইলেকট্রিক পোলে বেঁধে রাখা হয়েছিলো। আমি জানতে পেরে প্রশাসনকে খবর দিই। এই বিষয়ে প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নেবে।”

Related News

Leave a Reply

Back to top button