রায়গঞ্জ

ভোররাতে বাড়িতে ঢুকে প্রৌঢ়াকে মারধর, অভিযোগ রায়গঞ্জে

শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে রায়গঞ্জের বন্দর আদিকালী বাড়িতে।

 

Bengal Live রায়গঞ্জঃ বাড়ি ঢুকে এক প্রৌঢ়াকে বেধরক মারধর করার অভিযোগ উঠল রায়গঞ্জে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য বন্দর এলাকায়। আদি কালীবাড়ির ভেতরে এই ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। ভারী এক বস্তু দিয়ে ওই প্রৌঢ়াকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। পুরো বিষয়টি রেকর্ড হয়েছে সিসি ক্যামেরাতে। গুরুতর আহত অবস্থায় ওই মহিলাকে ভর্তি করা হয়েছে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। অভিযুক্তের নামে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

অল্প সময়ে দ্রুত চার্জ করুন স্মার্টফোন, জানুন কৌশল

আহত প্রৌঢ়ার ছেলে মৃত্যুঞ্জয় চ্যাটার্জি বলেন, ভোর রাতে আচমকাই প্রতিবেশী এক যুবক বাড়িতে ঢুকে মা চিত্রা চ্যাটার্জিকে মারধর করে। মন্দিরের সামনে রাখা একটি ভারী লোহার বস্তু দিয়ে মাকে মারধর করে। এবং মন্দির চত্বরে রাখা একটি গাড়িতেও ভাঙচুর চালায়। রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে মা চিকিৎসাধীন। আমরা রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ জানিয়েছি। কিন্তু কী কারণে এই ঘটনাটি ঘটল? সেই বিষয়ে এখনও কিছু জানা নেই বলে জানিয়েছেন মৃত্যুঞ্জয় বাবু।

বন্যায় ক্ষতিপূরণের টাকা আত্মসাতের অভিযোগ, তৃণমূল নেতাকে গণধোলাই

বিষয়টি নিয়ে চিন্তিত স্থানীয় কাউন্সিলর। চৈতালি ঘোষ সাহা বলেন, সিসি ক্যামেরার ফুটেজটি দেখেছি৷ অভিযুক্ত শুনেছি মানসিক ভারসাম্য হীন। তবে এই ঘটনাটিকে কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। আমরা প্রশাসনের দ্বারস্থ হয়েছি। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন করেছি।

Related News

Leave a Reply

Back to top button