রায়গঞ্জ

বেহাল রাস্তা, টায়ার জ্বালিয়ে পথ অবরোধ রায়গঞ্জে

চলাচলের অযোগ্য বেহাল রাস্তা মেরামতির দাবিতে পথ অবরোধ। টায়ার জ্বালিয়ে মাঝরাত থেকে শুরু অনির্দিষ্টকালের জন্য পথ অবরোধ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জের দেবীনগরে।

Bengal Live রায়গঞ্জঃ রাস্তা মেরামতির দাবিতে রায়গঞ্জে পথ অবরোধ। দীর্ঘ পাঁচ বছর থেকে প্রায় দেড় কিলোমিটার রাস্তা বেহাল হয়ে থাকলেও নজর নেই কারোর৷ এরই প্রতিবাদে শুক্রবার গভীর রাত থেকে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধে সামিল স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার দেবীনগর ২ নম্বর কসবা গেট এলাকায়। রাস্তা মেরামতির কাজ শুরু না হওয়া পর্যন্ত অনির্দিষ্ট কালের জন্য রাস্তা অবরোধ চালিয়ে যাবেন বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

স্থানীয় বাসিন্দা কুশল প্রামানিকের অভিযোগ, প্রায় পাঁচ বছর থেকে দেড় কিলোমিটার রাস্তা বেহাল অবস্থায় রয়েছে৷ নিত্যদিন সমস্যার মুখে পড়তে হচ্ছে বাসিন্দাদের। চলাচলের অযোগ্য রাস্তায় প্রতিদিনই দুর্ঘটনা ঘটছে। বারংবার স্থানীয় প্রশাসনের কাছে রাস্তা মেরামতি করার দাবি জানানো হলেও কোনও ফল মেলেনি। অসুস্থ মানুষদের হাসপাতালে আনা নেওয়া, শিশুদের স্কুলে যাতায়াত সহ এই রাস্তাই ভরসা এলাকার বেশ কয়েকটি গ্রামের কয়েকহাজার মানুষের। রাস্তা মেরামতির কাজ শুরু না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে জানিয়েছেন কুশল বাবু।

এদিকে স্থানীয় বাসিন্দা তথা পেশায় টোটো চালক বিজয় দাসের অভিযোগ, রাস্তার এমনই বেহাল দশা যে রোজই এই রাস্তা দিয়ে টোটো চালানোর সময় তা উলটে যায়। স্থানীয় একটি নার্সারি স্কুলের পড়ুয়াদেরও চরম ভোগান্তি মুখে পড়তে হয়। কিন্তু পাঁচ বছর থেকে এমন পরিস্থিতি চললেও কারোর নজর নেই। সেই কারণেই প্রশাসনের নজরে আনতে আমরা অনির্দিষ্টকালের জন্য পথ অবরোধ শুরু করেছি।

Related News

Leave a Reply

Back to top button