রায়গঞ্জ

“বাংলার গর্ব মমতা”র রাজ্যে এবার শুরু হল “বাংলা মোদের গর্ব” অনুষ্ঠান

বাংলার সংস্কৃতি, বাংলার কৃষ্টি আমাদের গর্ব। এই স্লোগানকে সামনে রেখে রাজ্যের বিভিন্ন জনমুখী প্রকল্পের প্রচার ও স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের হাতের তৈরি সামগ্রীর প্রদর্শন ও বিপণন এবং সাংস্কৃতিক মেলবন্ধনের লক্ষ্যে জেলায় জেলায় “বাংলা মোদের গর্ব” অনুষ্ঠান শুরু হয়েছে।

 

 

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার রায়গঞ্জ স্টেডিয়ামে শুরু হল “বাংলা মোদের গর্ব” অনুষ্ঠান। মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন। উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা, অতিরিক্ত জেলাশাসক অলঙ্কৃতা পান্ডে, রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস, জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের আধিকারিক রানা দেবদাস সহ বিশিষ্ট অতিথিবর্গ।

বাংলার সংস্কৃতি, বাংলার কৃষ্টি আমাদের গর্ব। এই স্লোগানকে সামনে রেখে রাজ্যের বিভিন্ন জনমুখী প্রকল্পের প্রচার ও স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের হাতের তৈরি সামগ্রীর প্রদর্শন ও বিপণন এবং সাংস্কৃতিক মেলবন্ধনের লক্ষ্যে জেলায় জেলায় “বাংলা মোদের গর্ব” অনুষ্ঠান শুরু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ স্টেডিয়ামে শুরু হল “বাংলা মোদের গর্ব ” মেলা প্রদর্শনী এক্সপো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মিনা জানিয়েছেন, জেলার বিভিন্ন স্বনির্ভর গোষ্ঠীর তৈরি সামগ্রী বিপণনের ব্যবস্থা করার পাশাপাশি বর্তমান প্রজন্মের শিল্পীদের নিয়ে এবং জেলার বিভিন্ন লোকশিল্পীদের নিয়ে বাংলার সংস্কৃতিকে জনসমক্ষে তুলে ধরার জন্য এই আয়োজন। শুক্রবার থেকে শুরু হওয়া এই মেলা প্রদর্শনী এক্সপো ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে রবিবার পর্যন্ত।

Related News

Leave a Reply

Back to top button