রায়গঞ্জ

মমতা নামই তুরুপের তাস তৃণমূলের, বুঝিয়ে দিল নতুন স্লোগান

“বাংলা নিজের মেয়েকেই চায়” স্লোগানকে হাতিয়ার করে বাড়ি বাড়ি প্রচারে নামবে তৃণমূল কংগ্রেস। রবিবার স্লোগানের উদ্বোধন হল উত্তর দিনাজপুর জেলায়।

 

Bengal Live রায়গঞ্জঃ “বাংলা নিজের মেয়েকেই চায়” — তৃণমূল কংগ্রেসের এই স্লোগান গতকাল কলকাতায় উদ্বোধনের পর আজ রায়গঞ্জে দলের জেলা কার্যালয়ে উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস এই স্লোগানকে তুলে ধরল মানুষের সামনে। জেলায় এই স্লোগানের সূচনা করলেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি ও জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

ADVERTISEMENT

রায়গঞ্জের সুপার মার্কেটে জেলা তৃণমূল কংগ্রেস ভবনে রবিবার এক অনুষ্ঠানের মাধ্যমে তৃণমূলের নতুন স্লোগান “বাংলা নিজের মেয়েকেই চায়” উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী গোলাম রব্বানি ছাড়াও উপস্থিত ছিলেন দলের জেলা মুখপাত্র সন্দীপ বিশ্বাস, রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর অরিন্দম সরকার, জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল, জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী পুষ্পা মজুমদার সহ শীর্ষ নেতৃত্ব।

অনুষ্ঠান শেষে সাংবাদিক সম্মেলনে জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল বলেন, গতকাল রাজ্য সভাপতি সুব্রত বক্সির পর আজ এই জেলায় আমরা নতুন স্লোগান “বাংলা নিজের মেয়েকেই চায় “-এর উদ্বোধন করলাম। জেলার প্রতিটি ব্লকের প্রতিটি অঞ্চলের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে এই স্লোগান তুলে ধরা হবে। ভোটে জেতার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় নামটাই যে তৃণমূলের তুরুপের তাস, তা বুঝিয়ে দিল এই স্লোগান। তবে সাধারণ মানুষ এই স্লোগানকে কীভাবে ও কতটা গ্রহন করে সেটাই এখন দেখার।

Related News

Leave a Reply

Back to top button