রায়গঞ্জ

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার বেঞ্জামিন হেমব্রম

ভুয়ো পরিচয় দিয়ে প্রতারণা সহ একাধিক অভিযোগে গ্রেপ্তার হেমতাবাদ আদর্শ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক তথা উত্তর দিনাজপুর জেলা প্রাথমিক শিক্ষা সংসদের প্রাক্তন চেয়ারম্যান বেঞ্জামিন হেমব্রম। 

Bengal Live ডেস্কঃ গাড়িতে কেন্দ্রীয় সরকারের ভুয়ো আধিকারিকের বোর্ড লাগিয়ে ঘোরার অভিযোগে উত্তর দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের প্রাক্তন চেয়ারম্যান বেঞ্জামিন হেমব্রমকে গ্রেপ্তার করল রায়গঞ্জ থানার পুলিশ। রবিবার দুপুরে রায়গঞ্জ থানার চন্ডিতলা এলাকার একটি বহুতল আবাসন থেকে তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সন্তোষজনক উত্তর দিতে না পারায় সোমবার বেঞ্জামিন হেমব্রমকে গ্রেপ্তার করে রায়গঞ্জ আদালতে পাঠায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় সরকারের প্ল্যানিং কমিশনের ন্যাশনাল হিউম্যান রাইটস কাউন্সিলের সর্বভারতীয় ভাইস চেয়ারম্যানের বোর্ড লাগানো ছিল হেমতাবাদ আদর্শ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক বেঞ্জামিন হেমব্রমের গাড়িতে। ওই কাউন্সিল কেন্দ্রীয় ভিজিল্যান্স কমিশনের অনুমোদিত বলেও ওই বোর্ডে লেখা রয়েছে। পাশাপাশি, ওই গাড়িটির সামনের ও পিছনের কাঁচে গভর্ণমেন্ট অব ইন্ডিয়ার স্টিকারও লাগানো রয়েছে পুলিশ সূত্রে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button