রায়গঞ্জ

বিজেপি প্রার্থীর পোস্টার ছেঁড়ার অভিযোগ রায়গঞ্জে

মনোনয়ন পত্র জমা দেওয়ার প্রক্রিয়া শেষ। বুধবার ও বৃহস্পতিবার জুড়ে রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের তিন মূল প্রতিদ্বন্দ্বী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদিকে বুধবার রাতেই বিজেপি প্রার্থীর পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠল শহরে৷

 

Bengal Live রায়গঞ্জঃ বিজেপির দলীয় পতাকা ও প্রার্থীর ফেস্টুন আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের শক্তিনগর এলাকায়। বিজেপির পক্ষ থেকে রায়গঞ্জ থানার আইসির কাছে মৌখিক অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

আগামী ২২ এপ্রিল উত্তর দিনাজপুর জেলার ন’টি বিধানসভার সাথে রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের ভোট গ্রহণ। রায়গঞ্জ শহরের প্রতিটি ওয়ার্ডে বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানীর সমর্থনে ফেস্টুন ব্যানার ও বিজেপির দলীয় পতাকা দিয়ে সাজানো কাজ শুরু হয়েছে। রায়গঞ্জ পুর এলাকার শক্তিনগর এলাকাতেও বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানীর সমর্থনে ফেস্টুন, ব্যানার ও বিজেপির পতাকা লাগানো হয়েছে।

বিজেপির রায়গঞ্জ উত্তর শহর মন্ডলের সভাপতি অভিজিৎ যোশী অভিযোগ করে বলেন, তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি প্রার্থীর প্রচারের ফেস্টুন ব্যানার ও বিজেপির দলীয় পতাকা আগুনে পুড়িয়ে দিয়েছে। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে রায়গঞ্জ থানায় মৌখিকভাবে অভিযোগ জানানো হয়েছে বলে জানিয়েছেন অভিজিৎ।

Related News

Leave a Reply

Back to top button