রায়গঞ্জ

রায়গঞ্জে প্রাতঃভ্রমণে বেরিয়েই মমতাকে দুষলেন দিলীপ ঘোষ, সূচনা করলেন পরিবর্তন যাত্রার

বিজেপির পরিবর্তন যাত্রার রথ ছুটল রায়গঞ্জ থেকে। বুধবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে পরিবর্তন যাত্রার সূচনা হয় শিলিগুড়ি মোড় থেকে।

ভোট যুদ্ধ আসন্ন, কয়েক দিনের মধ্যে উত্তরবঙ্গের জেলাতেও কেন্দ্রীয় বাহিনী

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জ থেকে পরিবর্তন যাত্রা শুরু করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার শতাধিক কর্মী সমর্থকদের নিয়ে বাইক র‍্যালি করে পরিবর্তন যাত্রার সূচনা করেন দিলীপ ঘোষ৷ সাথে ছিলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী, বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ বিজেপির শীর্ষ জেলা নেতৃত্ব।

রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড় থেকে শুরু হয়ে রায়গঞ্জ শহরের মোহনবাটি, মহাত্মা গান্ধী রোড, বিদ্রোহী মোড়, রাসবিহারী মার্কেট, দেবীনগর হয়ে কসবা মোড়ে গিয়ে শেষ হয় বিজেপির পরিবর্তন যাত্রা। সেখান থেকে থেকে হেমতাবাদের উদ্দেশ্যে রওনা দেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষকে গো ব্যাক জানালো পাহাড়, বিমল গুরুংপন্থীদের তুমুল বিক্ষোভ 

এদিন সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “তৃণমূল সাংসদের স্ত্রী সোনা চুরি, স্মাগলিং করেন। তাদেরকে পুলিশ ধরতে পারবে না। অথচ বিজেপি নেতার বাড়ি থেকে তার দুটো ছোট ছেলেকে পুলিশ তুলে নিয়ে গেল। যারা প্রতিহিংসার কথা বলেন, তারাই যে কত প্রতিহিংসাপরায়ণ এই ঘটনাতেই প্রমাণ হল। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা পিসিমনি ঢাল হিসেবে তাঁর বৌমাকে বাঁচানোর চেষ্টা করছেন, যা আগে পুলিশ কমিশনার রাজীব কুমারের ক্ষেত্রেও করার চেষ্টা করছিলেন।”

এদিন দিলীপ ঘোষ আরও বলেন, মুখ্যমন্ত্রীর ঘরে সিবিআই ঢুকে গিয়েছে। ওই বাড়িতে গরু পাচার, কয়লা পাচারের টাকা গিয়েছে। এই কথা বিজেপি বলছে না। এটা তৃণমূল দলের নেতা মন্ত্রীরাই বলছেন যাঁরা দল ছেড়ে বিজেপিতে এসেছেন। আর রাজ্যের মুখ্যমন্ত্রী পুরো সরকারটাকে লাগিয়ে দিচ্ছেন দুর্নীতিগ্রস্তদের বাঁচাবার জন্য। এটা মুখ্যমন্ত্রীর কাজ নয়। মুখ্যমন্ত্রীর শোভাও পায় না, যারা দাগী অপরাধী তাদের সামনে ঢাল হয়ে যেভাবে দাঁড়াচ্ছেন তিনি। এটা পশ্চিমবঙ্গের কালচারের মধ্যে পড়ে না বলে মন্তব্য করেন বিজেপির সাংসদ তথা রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

উত্তরবঙ্গের প্রাক্তন মন্ত্রীর নিরাপত্তা রক্ষী তুলে নিল সরকার, ভোটের আগে জল্পনা

Related News

Leave a Reply

Back to top button