রায়গঞ্জ

রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মানস ঘোষকে গ্রেপ্তারের দাবিতে আন্দোলনে বিজেপি

Join our WhatsApp group

কর্তব্যরত সরকারি আধিকারিককে শারীরিক নিগ্রহ করার ঘটনার প্রতিবাদে রবিবার রায়গঞ্জ ও ইসলামপুরে পথ সভা ও পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো বিজেপি নেতৃত্ব।

Bengal Live রায়গঞ্জঃ কর্তব্যরত সরকারি আধিকারিককে শারীরিক নিগ্রহ করার ঘটনার প্রতিবাদে উত্তর দিনাজপুর জেলা জুড়ে আন্দোলনে নামল বিজেপি। রবিবার রায়গঞ্জ ও ইসলামপুরে পথ সভা ও পথ অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি নেতৃত্ব। অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা তথা রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি মানস ঘোষকে গ্রেপ্তার করার দাবি তোলেন বিজেপি নেতৃত্ব।

ADVERTISEMENT

এদিন বিজেপির জেলা সভাপতি বলেন, সরকারি আধিকারিককে শারীরিক নিগ্রহ করার প্রতিবাদে জেলা জুড়ে আন্দোলন শুরু করেছে বিজেপি। এদিনও রায়গঞ্জে বিক্ষোভ দেখানো হয়েছে। একজন জনপ্রতিনিধি ও কার্যকর্তার এমন দায়িত্বজ্ঞানহীন আচরণ আমরা কোনও ভাবেই মেনে নিচ্ছি না। এমন ঘটনা একজন রাজনৈতিক নেতার কাছে কাম্য নয়। সরকারি কর্মচারীদের উপর শাসক দলের নেতারা এই ভাবেই রাজ্যজুড়ে অত্যাচার করে চলেছে। অন্যায়কে ঢাকা দেওয়ার জন্য পুলিশ ও প্রশাসন কোনও পদক্ষেপ গ্রহণ করছে না। আমরা আন্দোলন চালিয়ে যাবো।

আরও পড়ুনঃ সরকারি আধিকারিককে নিগ্রহের অভিযোগ রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতির বিরুদ্ধে

অভিযুক্ত মানস ঘোষ বলেন, গোটা ঘটনা মিটে গিয়েছে। বিজেপি পুরানো ওই ঘটনা নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে। মানুষ এই ধরনের সস্তা রাজনীতিকে গুরুত্ব দেয়না।

Related News

Back to top button