রায়গঞ্জ

‘মারের বদলা মার’ — তৃণমূলকে হুঁশিয়ারি বিজেপি নেতা বিশ্বজিৎ লাহিড়ীর

Join our WhatsApp group

গণতন্ত্র প্রতিষ্ঠা না করলে ‘মারের বদলা মার’ হবে। রায়গঞ্জে হুঁশিয়ারি বিজেপি নেতা বিশ্বজিৎ লাহিড়ীর। রাজ্য সভাপতির উপর হামলার প্রতিবাদে বুধবার রায়গঞ্জে পথ অবরোধ করে বিজেপি।

Bengal Live রায়গঞ্জঃ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর দুষ্কৃতী হানার প্রতিবাদে রায়গঞ্জ শহরে পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীর নেতৃত্বে শতাধিক বিজেপি কর্মী-সমর্থক এই বিক্ষোভ ও পথ অবরোধ কর্মসূচিতে অংশ নেন। জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী হুমকি দিয়ে বলেন, “পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী অবিলম্বে ব্যবস্থা গ্রহণ না করলে এবার থেকে মারের বদলা মার দেওয়া হবে তৃণমূলকে। বিজেপির এই পথ অবরোধ কর্মসূচীর জেরে দীর্ঘক্ষণ রায়গঞ্জ শহর যানজটে অবরুদ্ধ হয়ে পড়ে।

ADVERTISEMENT

রাজারহাটে বুধবার সকালে বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মর্নিং ওয়াকে বেরিয়েছিলেন। সেই সময় তিনি তৃণমূল দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে সারা রাজ্যের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরেও নেতাজী সুভাষ রোডে পথ অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করে জেলা বিজেপি। বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, “তৃণমূল কর্মীরা প্রতিনিয়ত রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলা চালাচ্ছে। সারা রাজ্যজুড়ে তৃণমূল বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমাদের আবেদন রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠা করুন। তৃণমূলের গুন্ডাবাহিনী প্রতিনিয়ত বিজেপি কার্যকর্তাদের উপর আক্রমণ চালাচ্ছে তা বন্ধ করুন। নইলে বিজেপি এবার থেকে মারের বদলা মার দেবে।”

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close