Advertisements
রায়গঞ্জ

পঞ্চমীর সন্ধ্যায় ভয়াবহ নৌকাডুবি ইটাহারে, মৃত তিন, নিখোঁজ বহু

সন্ধ্যায় ভয়াবহ নৌকাডুবি ইটাহারে, মৃত তিন, নিখোঁজ বহু

Bengal Live ইটাহারঃ ভয়াবহ নৌকাডুবির ঘটনা। ইটাহার থানার গুলন্দর-২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মুকুন্দপুর গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টা নাগাদ মহানন্দা নদীতে দুর্ঘটনাটি ঘটে। নৌকায় মহিলা ও শিশু মিলিয়ে প্রায় ৭০ জন যাত্রী ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন। ঘটনার পর অধিকাংশই নিখোঁজ। ঘটনায় অন্তত তিন জনের সলিল সমাধি হয়েছে বলে জানা যাচ্ছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এপারে এখনও পর্যন্ত এক মহিলা ও দুই পুরুষ সহ মোট তিনটি দেহ উদ্ধার হয়েছে। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে স্থানীয় লোকজন ওই মৃতদেহ উদ্ধার করে। মৃতের নাম-পরিচয় জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, মৃত ওই ব্যক্তি নদীর ওপারে মালদা জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার মুকুন্দপুর গ্রামে নৌকা বাইচ ও ঝার্ণি প্রতিযোগিতার আয়োজন করেছিলেন গ্রামবাসীরা। মহানন্দা নদীর ওপারের মালদা জেলার চাঁচল থানার মল্লিকপাড়া, জগন্নাথপুর সহ একাধিক গ্রাম থেকে বহু মানুষ এপারে এসেছিলেন অনুষ্ঠান দেখতে। অনুষ্ঠান দেখে সন্ধ্যায় নৌকাতে চেপে ওপারে বাড়ি ফেরার মুহুর্তে নৌকাডুবি ঘটে।

Advertisements

ঘটনার পর স্থানীয় লোকজন ও বাইচ প্রতিযোগিতার আয়োজক কমিটির সদস্যরাই তড়িঘড়ি উদ্ধার কাজে নামেন। গুলন্দর- ২ অঞ্চলের প্রধান আফতারুল ইসলাম জানিয়েছেন, ১০/১২ টি নৌকা নামিয়ে তল্লাশি চালানো হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ প্রশাসন পৌছেছে। ঠিক কতজন নিখোঁজ তা বোঝা যাচ্ছে না।

Tags
Advertisements

Related News

Leave a Reply

Back to top button
Close