রায়গঞ্জ

সিপিএমের ডেপুটেশনে ফাটলো বোমা, চাঞ্চল্য ইটাহারের সুরুনে

Join our WhatsApp group

সিপিএমের ডেপুটেশন কর্মসূচিতে বোমা ছোড়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে৷ ঘটনাস্থলে পুলিশ৷

ADVERTISEMENT

Bengal Live ইটাহারঃ সিপিএমের ডেপুটেশন কর্মসূচিকে কেন্দ্র করে উত্তেজনা ইটাহার থানার সুরুন ১ গ্রাম পঞ্চায়েতে। শাসক দলের দুষ্কৃতীদের বিরুদ্ধে বোমা ছোড়ার অভিযোগে সরব হয়েছেন সিপিএম নেতৃত্ব। অভিযোগ অস্বীকার করে পালটা প্রচারে আসার জন্য সিপিএমই এই কাজ করেছে বলে দাবি তৃণমূলের। যদিও এই অভিযোগ ও পাল্টা অভিযোগের মধ্যেই সিপিএমের ছয় জনের একটি দল পঞ্চায়ত প্রধানকে তাঁদের দাবিপত্র প্রদান করে যথারীতি ডেপুটেশন দিয়েছেন বলে জানা গেছে।

ভিনরাজ্য থেকে আগত শ্রমিকদের কাজের দাবি, ১০০ দিনের কাজের সময় বাড়ানো, পঞ্চায়েত এলাকার বাসিন্দাদের বিভিন্ন ধরণের ভাতা সময়মতন প্রদান সহ মোট ১৪ দফা দাবি নিয়ে সোমবার সুরুন ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে ডেপুটেশন কর্মসূচি গ্রহণ করে সিপিএম। শতাধিক কর্মী সমর্থকদের সাথে নিয়ে পঞ্চায়েত অফিসের সামনে বিক্ষোভ প্রদশর্ন করে সিপিএমের নেতা কর্মী সমর্থকেরা৷ অভিযোগ, এমন সময়ে সেখানে জড়ো হয়ে থাকা তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বোমা ছোড়ে। ডিওয়াইএফআই- এর জেলা সম্পাদক কার্তিক দাসের অভিযোগ, সিপিমের ডেপুটেশন কর্মসূচিকে বানচাল করতে এবং কর্মী সমর্থকদের ভয় দেখাতে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা বোমা ছুড়েছে। যদিও বোমার আঘাতে কেউ জখম হয়নি। ডেপুটেশন কর্মসূচি শান্তিপূর্ণ ভাবেই সম্পন্ন হয়েছে।

এদিকে পঞ্চায়েত প্রধান অনিতা দাস বলেন, শান্তিপূর্ণ ভাবেই ডেপুটেশন নেওয়া হয়েছে। পঞ্চায়েতের বাইরে একটা বোমা ফাটার মতো শব্দ হয়েছে। তবে সেটা সিপিএমের লোকরাই করেছে। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close