রায়গঞ্জ

তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ রায়গঞ্জে

Join our WhatsApp group

তৃণমূল নেতার বাড়িতে রাতের অন্ধকারে বোমাবাজি করার অভিযোগ রায়গঞ্জে। বোমাবাজির এই ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগ অপর এক তৃণমূল নেতার বিরুদ্ধে।

Bengal Live রায়গঞ্জঃ তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জ থানার গৌরী গ্রাম পঞ্চায়েতের রুদ্রখন্ড এলাকায়। অভিযোগ, শনিবার রাতের অন্ধকারে ওই এলাকার তৃণমূল নেতা রহুল ইসলামের বাড়িতে দুষ্কৃতীরা বোমাবাজি করে চম্পট দেয়। রবিবার রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন রহুল ইসলাম।

ADVERTISEMENT

নিজেকে গৌরী অঞ্চলের তৃণমূল সভাপতি বলে দাবি করে রহুল ইসলাম অভিযোগ করেন, শনিবার গভীর রাতে তাঁর বাড়িতে বোমাবাজি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। এই বোমাবাজির ঘটনা তাঁর দলের লোকেরাই করিয়েছে বলে অভিযোগ করেন তিনি। স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য রেজাউল হকের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তোলেন তিনি। তাঁর দাবি, পঞ্চায়েতের দুর্নীতি সহ অন্যান্য বিষয় নিয়ে সরব হওয়ার কারণেই তাঁর উপর হামলা চালানো হয়েছে।

এদিকে অভিযোগ অস্বীকার করে পালটা রহুল ইসলামের বিরুদ্ধে দলবিরোধী কাজের অভিযোগ তোলেন রেজাউল হক। রেজাউল বলেন, আমাকে বদনাম করার উদ্দেশ্যেই এই ঘটনা সাজানো হয়েছে৷ এলাকার জনসাধারণ আমার সাথে আছে। তাই আমাকে ফাঁসানোর চক্রান্ত হচ্ছে৷ পাশাপাশি মহঃ রহুল ইসলাম বর্তমানে অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি পদেও নেই বলে দাবী করেছেন রেজাউল। তবে এই ঘটনার পেছনে তৃণমূলের কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই বলেই দাবি করেছেন দুই পক্ষ।

Related News

Back to top button