রায়গঞ্জ

CAA-এর প্রচারে গিয়ে রায়গঞ্জে ব্যাপক বিক্ষোভের মুখে দেবশ্রী চৌধুরী

Join our WhatsApp group

রায়গঞ্জে বিক্ষোভের মুখে দেবশ্রী চৌধুরী, CAA এর প্রচার না করেই ফিরলেন তিনি। বাসিন্দাদের সাথে বচসায় জড়ালেন দলীয় নেতা-কর্মীরাও।

Bengal Live রায়গঞ্জঃ নাগরিকত্ব সংশোধনী আইনের প্রচারে গিয়ে সাধারণ বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়লেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান দপ্তরের প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। কার্যত প্রচার না করেই এলাকা ছেড়ে চলে এলেন মন্ত্রী। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য রায়গঞ্জ শহরে।

ADVERTISEMENT

CAA নিয়ে বিজেপির বাড়ি বাড়ি প্রচার শুরু হয়েছে রাজ্য জুড়ে। তারই অঙ্গ হিসেবে এদিন রায়গঞ্জ পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের ইন্দিরা কলোনী এলাকায় গিয়েছিলেন মন্ত্রী। দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে সাধারণ বাসিন্দাদের বোঝাতে যান তিনি। সেখানেই বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়তে হয় মন্ত্রীকে। বিক্ষোভের তীব্রতা এতটাই ছিল যে সেখান থেকে চলে আসতে বাধ্য হন তিনি। দলীয় কর্মীরা বচসায় জড়িয়ে পড়েন স্থানীয় বাসিন্দাদের সাথে।

এই বিষয়ে দেবশ্রী দেবীর দাবি, এই আইন নিয়ে সাধারণ মানুষকে বিরোধীরা ভুল বোঝাচ্ছে। এদিনের ঘটনা বিরোধীদের চক্রান্ত। আমি আশ্বস্ত করেছি বাসিন্দাদের। কাউকে কোনও কাগজ দেখাতে হবেনা। নাগরিকত্ব সকলে পাবে। বিরোধীরা যেই ভাবে মানুষকে ভুল বোঝাচ্ছে, উত্তপ্ত করছে তারজন্য ধিক্কার জানাই।

এলাকার সাধারণ বাসিন্দারা জানিয়েছেন, ভোটের আগে কলকাতা যাওয়ার সকালের ট্রেন চালু করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন মন্ত্রী। এখনও সেই ট্রেন চালু হয়নি। এদিকে আধার কার্ড ঠিক করা নিয়ে রাত ৩টা থেকে আমাদের লাইনে দাঁড়াতে হচ্ছে। কিন্তু তারপরও কোনও সুযোগ পাচ্ছি না। মন্ত্রী আমাদের আশ্বাস দিয়েছেন মার্চের মধ্যে ট্রেন চালু হয়ে যাবে। না হলে আমরা বৃহত্তর আন্দোলনে নামবো।

Tags

Related News

Back to top button
Close