রায়গঞ্জ

স্কুলের ভেতরে দফায় দফায় মারপিট,  ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিশ

স্কুলের ভেতরে দফায় দফায় মারপিট, ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিশ

Bengal Live রায়গঞ্জঃ দফায় দফায় দুইদল ছাত্রের মধ্যে সংঘর্ষকে কেন্দ্র করে উত্তেজনা রায়গঞ্জ ব্লকের মহারাজা হাট হাইস্কুলে। পরিস্থিতি সামাল দিতে স্কুলে পৌঁছায় রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। অভিযপগ, ঘটনায় নিগৃহীত হতে হয় শিক্ষকদেরও। তবে কী কারণে দুই দল ছাত্র স্কুলের ভেতরেই সংঘর্ষে জড়িয়ে পড়ল তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। আতঙ্কে রয়েছেন শিক্ষক সহ অন্যান্য পড়ুয়ারা।

মহারাজা হাট হাইস্কুলের প্রধান শিক্ষক বিপ্লব সরকার বলেন, টিফিনের ঠিক আগেই খবর আসে মারপিটে জড়িয়ে পড়েছে দুই দল পড়ুয়া। স্কুলের এক শিক্ষক প্রাথমিক ভাবে পরিস্থিতি সামাল দেন। এরপর কী নিয়ে গন্ডোগোল তা জানতে মারপিটে জড়িত থাকা কয়েকজন সন্দেহভাজন পড়ুয়াকে জিজ্ঞাসাবাদ করার সময় ফের সংঘর্ষের খবর আসে। এইভাবে দফায় দফায় বেশ কয়েকবার মারপিটে জড়িয়ে পড়ে পড়ুয়ারা।

প্রধান শিক্ষক আরও বলেন, কোনওভাবে এই খবর পেয়ে কিছু বহিরাগত স্কুলে ঢুকে বচসায় জড়িয়ে পড়েন। থামাতে গেলে ধাক্কাধাক্কি করা হয়। স্কুলের মেইন গেট বন্ধ থাকলেও কী করে বহিরাগতরা স্কুল চত্বরে প্রবেশ করল তা নিয়ে ধন্দে রয়েছেন প্রধান শিক্ষকও। তিনি বলেন, কোনও অভিযোগ থাকলে স্কুল কর্তৃপক্ষকে জানানো উচিৎ ছিল পড়ুয়াদের। এই ভাবে গন্ডোগোলে পাকানোয় স্কুলের শৃঙ্খলা ভঙ্গ হয়েছে। লিখিত অভিযোগ জানাবো। ঘটনার জেরে আতঙ্কে রয়েছেন শিক্ষকরা বলেও মন্তব্য করেন প্রধান শিক্ষক বিপ্লব সরকার।

Related News

Leave a Reply

Back to top button