রায়গঞ্জ

দুই প্রতিবেশীর মধ্যে বিবাদ, মৃত এক রায়গঞ্জে

সামান্য ঘটনাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে প্রথমে ঝগড়া-গন্ডগোল শুরু হয়। এরপর তীব্র বচসা থেকে সংঘর্ষ ও তার জেরে একজনের মৃত্যু।

পুদিনা পাতাঃ জানলে মহৌষধ, না জানলে আগাছা, জেনে নিন ১০ টি মহৎ গুণ

Bengal Live রায়গঞ্জঃ জমিতে গরু বাঁধা নিয়ে বিবাদের জেরে প্রতিবেশী দুই পরিবারের মধ্যে সংঘর্ষে মৃত এক, আহত দুই জন। আহতদের রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত ব্যক্তির নাম মহম্মদ হোসেন ( ৬০)। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার রামপুর গ্রাম পঞ্চায়েতের উত্তর রামপুর গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে উত্তর রামপুর গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী।

পাচারের আগেই উদ্ধার হাতির দাঁত, গ্রেপ্তার এক মহিলা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার রামপুর গ্রাম পঞ্চায়েতের উত্তর রামপুর গ্রামে জমি নিয়ে দীর্ঘদিন থেকে দুই প্রতিবেশী মহঃ হোসেন ও এশাহারের পরিবারের মধ্যে বিবাদ চলছিল। আজ সকালে সেই জমিতে মহঃ হোসেন তাঁর গরু বেঁধেছিলেন। গরু বাঁধা নিয়ে মহম্মদ হোসেন ও এশাহারের মধ্যে বিবাদ বাঁধে। মহম্মদ হোসেন গরু সরিয়ে নিয়ে বাড়িতে চলে এলেও অভিযোগ এশাহারের পরিবারের লোকেরা মহঃ হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধাক্কা মেরে একটি গর্তে ফেলে দেয় বলে অভিযোগ। সেখানে তাঁকে কাঠের বাটাম ও লাঠি দিয়ে মাথায় আঘাত করা হয় বলে অভিযোগ। তাদের বাধা দিতে গিয়ে আহত হন আরও দুইজন।

হঠাৎ অশোকের সাথে সাক্ষাৎ সৌরভের, কী কথা হলো বিসিসিআই প্রেসিডেন্ট ও প্রাক্তন মন্ত্রীর ?

গুরুতর আহত অবস্থায় মহঃ হোসেন সহ আরও দুইজনকে রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে এলে চিকিৎকেরা মহম্মদ হোসেনকে মৃত বলে ঘোষণা করেন। আহত দুজনকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। ঘটনার খবর পেয়ে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ । অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান চালানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button