রায়গঞ্জ

করোনা আক্রান্ত তৃণমূল কংগ্রেস প্রার্থী গোলাম রব্বানী

ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে করোনা। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৮০ জন। জেলায় মোট আক্রান্ত ৭৩৪৫ জন। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৮ জন। মোট সুস্থ ৬৮৫৮ জন। বর্তমানে চিকিৎসাধীন ৪০৯ জন। জেলায় মৃত্যু ৭৮ জন।

 

Bengal Live রায়গঞ্জঃ রাজ্যের বিদায়ী মন্ত্রী তথা গোয়ালপোখর বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী গোলাম রাব্বানী করোনায় আক্রান্ত। এদিন দলের পক্ষ থেকে তাঁর কোভিড আক্রান্ত হওয়ার কথা জানানো হয়েছে। গোলাম রাব্বানী ওই আসনের প্রাক্তন বিধায়ক তথা মন্ত্রী ছিলেন। তাঁর কোভিড আক্রান্ত হওয়ার পরে ওই এলাকায় দলের পক্ষ থেকে প্রচারের নতুন স্ট্র‍্যাটেজি নেওয়া হচ্ছে। সোশ্যাল মিডিয়া ও বাড়ী বাড়ী গিয়ে কর্মীরা প্রচার চালাচ্ছেন।

জেলা তৃণমূল কংগ্রেসের আহ্বায়ক অরিন্দম সরকার জানিয়েছেন, ” গোলাম রাব্বানীর করোনা পজিটিভ রিপোর্ট আসার পরেই সমস্তরকম সতর্কতা নেওয়া হয়েছে। তিনি হোম আইসোলেশনে আছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। সর্বক্ষণের জন্য চিকিৎসক রয়েছেন তাঁর সাথে। খুব স্বাভাবিকভাবেই তিনি প্রচারে যাবেন না।তবে ওই আসনে তৃণমূল কংগ্রেসের শক্ত ভীত রয়েছে। বাকি প্রচার দলের কর্মীরাই সামলে নেবে। বাড়ী বাড়ী জনসংযোগ ও সোশ্যাল মিডিয়ায় প্রচারের উপর জোর দেওয়া হচ্ছে।।

Related News

Leave a Reply

Back to top button